কেরানীগঞ্জে শিশু চোর চক্রের সদস্য গ্রেফতার

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২২, ১১:২৯ এএম

টিটু আহম্মেদ,কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে চুনকুটিয়া বউ বাজার এলাকা থেকে মোঃ সাব্বির(২১) নামের এক শিশু চোর চক্রের সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১০। শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় নুর মোহাম্মদ আব্দুল্লাহ নামের ১বছরের একটি শিশুকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত সাব্বির শরীয়তপুর জেলার পালং থানার চরসারেঙ্গা গ্রামের বাবুল মিয়ার ছেলে। বর্তমানে রাজধানীর যাত্রাবাড়ীতে নবীনগর খালপাড় এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করত।

র‌্যার১০সিপিসি-২ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে শিশু চুরি করে পালানোর সময় হাতেনাতে সাব্বিরকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ রাজধানীসহ দেশের বিভিন্ন হাসপাতাল ও বাসাবাড়ী থেকে শিশু বাচ্চা চুরি করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের নিঃসন্তান এবং ধন সম্পদশালী ব্যক্তির নিকট মোটা অংকের টাকার বিনিময়ে শিশু বাচ্চা বিক্রি করে বলে স্বীকার করেছে।তার বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: