চলছে ভোট গননা: প্রথম তিন কেন্দ্রে এগিয়ে আইভী

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২২, ০৪:৫৫ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের (নাসিক) ভোটগ্রহণ শেষ হয়েছে। রোববার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। যদিও বেশ কয়েকটি কেন্দ্রে ভোটগ্রহণের সময় শেষ হওয়ার পরেও ভোটের লাইনে ভোটার দাড়িয়ে থাকায় সেই কেন্দ্রগুলোতে সময় বাড়িয়ে আরও কিছুক্ষন ভোট নেওয়া হচ্ছে।

ইতিমধ্যেই যে সকল কেন্দ্র ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে, সে সকল কেন্দ্রে ভোটগননাও শুরু হয়েছে। ইতিমধ্যে তিনটি কেন্দ্রের প্রাপ্ত ভোটের ফলাফলে এগিয়ে রয়েছেন নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকে সেলিনা হায়াৎ আইভী। তিনটি কেন্দ্রে ভোট গননা শেষে তিনি মোট ২২১৩টি ভোট পেয়েছেন। অন্যদিকে তার প্রতিদ্বন্দী হাতি প্রতীক প্রার্থী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ১৫০০ ভোট।

এরমধ্যে নগরের সরকারি তোলারাম কলেজ কেন্দ্রে নৌকা প্রতীক পেয়েছে ৬১৪ ভোট ও হাতি প্রতীক পেয়েছে ৫২৯টি ভোট। অন্য একটি কেন্দ্র মর্গান বালিকা উচ্চ বিদ্যালয়ে নৌকা পেয়েছে ৭৪৩ ভোট, হাতি পেয়েছে ৪৯৯ ভোট।

এই নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকে সেলিনা হায়াৎ আইভী ও হাতি প্রতীকে তৈমূর আলম খন্দকার প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া দেয়ালঘড়ি প্রতীকে এ বি এম সিরাজুল মামুন, হাতপাখা প্রতীকে মাছুম বিল্লাহ, হাতঘড়ি প্রতীকে রাশেদ ফেরদৌস, বটগাছ প্রতীকে মো. জসিম উদ্দিন ও ঘোড়া প্রতীকে কামরুল ইসলাম মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া কাউন্সিলর পদে সাধারণ ওয়ার্ডে ১৪৮ ও সংরক্ষিত আসনে ৩৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: