ভালুকায় জেলা পরিষদের উদ্যোগে চাল, কম্বল ও মাস্ক বিতরণ

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২২, ০৫:১৯ পিএম

ময়মনসিংহের ভালুকায় ময়মনসিংহ জেলা পরিষদ ও জেলা পরিষদ সদস্য মোঃ মোস্তফা কামালের ব্যক্তিগত তহবিল থেকে এলাকার দরিদ্রদের মধ্যে চাল, কম্বল ও মাস্ক বিতরণ করা হয়েছে। রবিবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ড জামিরদিয়া এলাকায় নিজ বাসার সামনে জেলা পরিষদ সদস্য মোঃ মোস্তফা কামালের সভাপতিত্বে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠিত ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইউসুফ খান পাঠান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মমতাজ উদ্দিন মন্তা, জেলা পরিষদ সদস্য নান্দাইল আবু বকর সিদ্দিক বাহার, ময়মনসিংহ মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক কাজী রাজু আহাম্মেদ এবং জেলা কৃষকলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম আকন্দ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কৃষকলীগ নেতা মোঃ তোফাজ্জল হোসেন, ছাত্রলীগ সুজন সরকারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে এলাকার দরিদ্রদের মধ্যে ময়মনসিংহ জেলা পরিষদের তহবিল থেকে ১৭১ বস্তা (প্রতি বস্তায় ২৫কেজি), ১০০কম্বল ও ১০০০ মাস্ক এবং জেলা পরিষদ সদস্য মোঃ মোস্তফা কামালের ব্যক্তিগত তহবিল থেকে ১০০ বস্তা চাল, ২০০ শতাধিক কম্বল ও ২ হাজার মাস্ক বিতরণ করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: