কন্যা জাহিয়ার পর লন্ডনে চলে গেলেন কোকোর স্ত্রী শর্মিলা

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২২, ১০:৫৬ এএম

প্রায় তিন মাস ঢাকায় অবস্থানের পর লন্ডনে পাড়ি জমালেন খালেদা জিয়ার পুত্র প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান। রোববার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তিনি। অন্যদিকে আরাফাত রহমান-শর্মিলা রহমান দম্পতির বড় মেয়ে জাহিয়া রহমান একদিন আগে ঢাকা ত্যাগ করেন।

সোমবার (১৭ জানুয়ারি) সকালে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, গতকাল (রোববার) সন্ধ্যায় কোকোর স্ত্রী শর্মিলা রহমান লন্ডন গেছেন। এর আগে গত বছরের (২০২১) ২৫ অক্টোবর লন্ডন থেকে ঢাকা আসেন শর্মিলা রহমান। এতদিন তিনি খালেদা জিয়ার শারীরিক অবস্থা দেখভাল করছিলেন।

২০১৫ সালের ২৫ জানুয়ারি মালয়েশিয়ায় অবস্থানকালে মারা যান আরাফাত রহমান কোকো। তারপর থেকে যুক্তরাজ্যের লন্ডনে থাকেন স্ত্রী শর্মিলা রহমান ও দুই মেয়ে। মাঝে মাঝে ঢাকায় এসে শাশুড়ি খালেদা জিয়ার বাসায় থাকেন। আরাফাত রহমানের দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমান মায়ের সঙ্গে যুক্তরাজ্যে থাকেন। এবার মায়ের সঙ্গে ছোট মেয়ে জাহিয়া রহমান কিছু দিন ঢাকায় থাকলেও মা শর্মিলা রহমানের একদিন আগে শনিবার রাতে জাহিয়া রহমান যুক্তরাজ্য চলে যান।

২০২১ সালের এপ্রিলে করোনা আক্রান্ত হওয়ার পর থেকে অসুস্থ খালেদা জিয়া। ইতোমধ্যে তিনবার এভারকেয়ার হাসপাতালে ছিলেন তিনি। সবশেষ গত ১৩ নভেম্বর থেকে এখন পর্যন্ত এভারকেয়ার হাসপাতালে রয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: