সোমবার দিনটি কেমন যাবে আপনার

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২২, ১০:৩৮ পিএম

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কুম্ভ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও শুক্র। ২৪ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর শুক্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৬,১৫,২৪। আপনার শুভ বর্ণ : নীল ও সাদা। শুভ গ্রহ ও বার: শুক্র ও শনি। শুভ রত্ম: নীলা ও হীরা।

আজকের দিনের শুভ রং : আজ আপনার জন্য নীল ও সাদা বর্ণ সৌভাগ্য বয়ে আনবে।

আজকের শুভ সময় : সকাল: ৬:৫৩-৮:১৯, ১১:১৪-১:১৭,বিকাল: ৩:৪০-৫:০৮ রাত: ৬:৪৪-৯:১৯, ১১:৫৫-৩:২২ পর্যন্ত।

চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র কন্যা রাশিতে, রাত: ৯:২০ থেকে তুলা রাশিতে অবস্থান করবে। ৭মী তিথি শেষ রাত: ৫:১৩ পর্যন্ত পরে ৮মী তিথি চলবে।

আজকের দিনে যে খাদ্য পরিতাজ্য : আজ শেষ রাত: ৫:১৩ পর্যন্ত তাল পরে নারকেল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) : মেষ রাশির জাতক জাতিকার দিনটি কর্মক্ষেত্রে উন্নতির। সহকর্মীদের সাহায্য পাবেন। হারানো কোনো দ্রব্য ফিরে পাওয়ার আশা। অসুস্থতা ও মানসিক অবশাদ ভুলে যেতে হবে। কাজের মধ্যে ব্যস্ত থাকতে পারলে আজ দিনটি ভালো যাবে। রাগ ও জেদ একজন ইমানদারের শত্রু। বুদ্ধি ও কৌশল প্রয়োগ করে সফল হতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকার সৃজনশীল কাজে আজ সাফল্য লাভের আশা। রোমান্টিক যোগাযোগের ক্ষেত্রে অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের প্রয়োজনে দূরে কোথাও যেতে হতে পারে। নিঃসন্তন দম্পতিদের সন্তান লাভের যোগ প্রবল। অভিনয় শিল্পী ও নির্মাতাদের কাজে আবহাওয়া বড় বাধা হতে চলেছে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : মিথুন রাশির জাতক জাতিকার আজ প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। গৃহস্থালী কাজে ব্যস্ত থাকতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে আত্মীয়দের সাহায্য পাওয়া যাবে। প্রভাবশালী বাল্য বন্ধুর কল্যাণে কোনো প্রশাসনিক জটিলতা দূর করতে পারবেন। যানবাহন ক্রয় বিক্রয়ে হবে অগ্রগতি। গৃহের জন্য আসবাব পত্র ক্রয় করতে পারেন।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : কর্কট রাশির জাতক জাতিকার আজ যোগাযোগের ক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটতে পারে। বিদেশ থেকে আসবে কাঙ্খীত সংবাদ। আয় রোজগারের ক্ষেত্রে ই-কমার্স ব্যবসায়ীরা ভালো করতে পারবেন। ছোট ভাই বোনের চাকরির চেষ্টায় আশার আলো দেখা যাবে। মিডিয়া ব্যক্তিদের কাজের জন্য সম্মানিত হওয়ার যোগ।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট) : সিংহর জাতক জাতিকার দিনটি আর্থিক অবস্থার উন্নতির। ধার দেওয়া টাকা আদায়ে সফল হতে পারবেন। খাদ্য ও পানিয়ের ব্যবসায় কিছু লোকশান গুণতে হবে। বাড়িতে আত্মীয় কুটম্বদের আগমন হতে চলেছে। খুচরা বিক্রয়ে আজ ভালো আয় রোজগারের আশা। সঞ্চয়ের চেষ্টায় অগ্রগতি আশা করা যায়।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। মানসিক অস্থিরতা দূর করতে পারলে ও ভেবেচিন্তে সিদ্ধান্ত নিলে আজ চাকরি ও ব্যবসায় উভয় ক্ষেত্রেই সফল হওয়ার আশা। সাংসারিক জীবনে জীবন সাথীর পূর্ণ সাহায্য পাওয়া যাবে। কোনো গুরুত্বপূর্ণ অস্ত্রপচারের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) : তুলা রাশির জাতক জাতিকার দিনটি ব্যয়বহুল। দূরে কোথাও যাত্রার প্রয়োজন হতে পারে। বৈদেশিক বাণিজ্যে শুল্ক সংক্রান্ত জটিলতার অবশান হবে। আয় রোজগারের চেয়ে বাণিজ্যে আজ ব্যয় বৃদ্ধির যোগ। প্রবাসীদের কর্ম ক্ষেত্রে গুরুত্বপূর্ণ কোনো ঘটনা ঘটবে। আইনগত জটিলতা থেকে মুক্তি পাবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর ) : বৃশ্চিক রাশির জাতক জাতিকার ব্যবসা ভাগ্য আজ বলবান। অংশিদারী ব্যবসায় বন্ধুদের সাহায্য পাওয়া যাবে। ঠিকাদারী কাজে নতুন কাজের আলোচনা হবে ফলপ্রসূ। বাড়িতে বড় ভাই বোনের সাহায্য পাবেন। বিরাজমান পারিবারিক বিরোধ দূর হয়ে যাবে। সাংসারিক ক্ষেত্রে আজ সন্তানের সাহায্য লাভ।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক জাতিকার দিনটি কর্মক্ষেত্রে অগ্রগতির। চাকরিতে পদোন্নতির সুযোগ আসবে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। প্রভাবশালী ব্যক্তির নেক নজরে আসতে পারেন। পিতার শারীরিক অবস্থার উন্নতি ও পিতৃ স্থাবর সম্পত্তি লাভের আলোচনায় অগ্রগতি হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) : মকর রাশির জাতক জাতিকার ভাগ্যাকাশে আজ নতুন কোনো উত্থানের আশা। উচ্চ শিক্ষা সম্পন্নর ক্ষেত্রে প্রিয় শিক্ষকের সাহায্য পাবেন। জীবন জীবীকার তাগিদে বিদেশ যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো মানত পূরণ হতে চলেছে। বিদেশ সংক্রান্ত ব্যবসা বাণিজ্যে ভালো লাভের আশা। চলতে থাকা জটিলতার অবশান আশা করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ফেব্রুয়ারি ) : কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি একটু সতর্কতার। শেয়ার ব্যবসায় অস্থিরতার কারনে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। আজ পুলিশী কোনো ঝামেলার কারনে অর্থ দন্ড হতে পারে। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে। বীমা থেকে কোন লভাংশ পেতে পারেন। পাওনাদারের সাথে আপোষে গেলে ভালো করবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) : মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ অংশিদারী কোনো বড় কাজে অংশ নিতে পারেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পাওয়া যাবে। আজ ব্যবসায়ীক ভাবে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। যে কোনো বিষয়ে তাড়াহুড়াটা বাদ দিলে সফল হবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: