বিচ্ছেদ, তবু একই হোটেলে রাত্রিযাপন করছেন ধানুশ-ঐশ্বরিয়া

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২২, ১০:০৪ এএম

বিচ্ছেদের ঘোষণা দিয়েও একই হোটেলে উঠেছেন দক্ষিণী অভিনেতা ধানুশ এবং রজনীকান্ত কন্যা ঐশ্বরিয়া। জানা গেল, টুইটারে একটি বিবৃতি দিয়ে নিজেদের দীর্ঘ দাম্পত্য জীবনের অবসানের খবর জানিয়েছেন তারা। তবে কাজের সূত্রে বর্তমানে হায়দরাবাদের একই হোটেলে গিয়ে উঠেছেন ধানুশ ও ঐশ্বরিয়া। খবর আনন্দবাজারের। রামোজী রাও স্টুডিওতে একই হোটেলে রয়েছেন ধানুশ এবং ঐশ্বরিয়া। মূলত, ১৪ ফেব্রুয়ারি আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে একটি গানের ভিডিও পরিচালনা করছেন ঐশ্বরিয়া। শুটিং হবে সেখানেই। অন্যদিকে, ধানুশও কোনো একটি ছবির শুটিংয়ের জন্য সেই শহরে রয়েছেন, উঠেছেন একই হোটেলে।

এর আগেই ধানুশের বাবা কস্তুরী রাজা জানিয়েছেন, সাবেক দম্পতি চেন্নাইতে নেই, হায়দরাবাদে রয়েছেন। এখন জানা গেছে, কাজের সূত্রেই দু’জন আলাদা আলাদাভাবে শহর ছেড়েছেন। শুধু তা-ই নয়, ঘটনাচক্রে দু’জনে একই হোটেলে গিয়ে উঠেছেন হায়দরাবাদে। প্রসঙ্গত, গত ১৭ জানুয়ারি বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন তামিল অভিনেতা ধানুশ ও পরিচালক ঐশ্বরিয়া। তবে ধানুশের বাবা কস্তুরী রাজা একে বিবাহবিচ্ছেদ বলতে রাজি নন, তিনি একে বলছেন পারিবারিক বিবাদ। ঐশ্বরিয়ার বাবা অভিনেতা রজনীকান্তও বিয়ে টিকিয়ে রাখার জন্য চেষ্টা চালাচ্ছেন। তিনিও নাকি জামাইয়ের সঙ্গে দেখা করে মেয়ের ঘর বাঁচাতে চেয়েছিলেন। কিন্তু ধানুশ দেখা করতে রাজি হননি। সম্ভবত তিনি নাকি রজনীকান্তকে অপমান করতে চান না বলেই সাক্ষাৎ এড়িয়ে গিয়েছেন বারবার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: