মমেকের করোনা ইউনিটে আরও চারজনের মৃত্যু

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২২, ১০:৪৫ এএম

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন করোনায় এবং তিনজন উপসর্গ নিয়ে মারা গেছেন। এছাড়া জেলায় নতুন করে ২৮৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের ৩৩.৩৭ ভাগ। আজ শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, করোনায় একজন ও উপসর্গ নিয়ে আরও ৩ জনসহ চিকিৎসাধীন অবস্থায় মোট ৪ জনের মৃত্যু হয়েছে। তিনি আরও বলেন, হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে ৭ জনসহ মোট ৮৯ জন রোগী চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৪৬ জন করোনা পজিটিভ। গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে নতুন ভর্তি হয়েছেন ২৩ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ জন।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের এন্টিজেন টেস্টে ৮৫১টি নমুনা পরীক্ষা করে ২৮৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: