জয়পুরহাটে ‘ভাষা আন্দোলনে জয়পুরহাট’ বইয়ের মোড়ক উন্মোচন

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২২, ১২:২৯ পিএম

শাহাদুল ইসলাম সাজু, জয়পুরহাট থেকে: ভাষার মাস, একুশে ফেব্রুয়ারি শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোমবার সকালে ‘ভাষা আন্দোলনে জয়পুরহাট’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। শহিদ ডা: আবুল কাশেম ময়দানে শহিদ মিনার পাদদেশে আয়োজিত ‘ভাষা আন্দোলনে জয়পুরহাট’ বইয়ের মোড়ক উন্মোচন করেন প্রবীণ রাজনীতিক সংস্কৃতিজন জয়পুরহাট লাইব্রেরী ও ক্লাবের সাধারণ সম্পাদক রাজা চৌধুরী।

জয়পুরহাটের দু’জন কৃতিলেখক লালন হোসেন ও রতন মন্ডলের সম্পাদনায় এবারের একুশে বইমেলা উপলক্ষে প্রকাশিত ‘ভাসা আন্দোলনে জয়পুরহাট’ বইটির মোড়ক উন্মোচন করা হয়। ভাষা আন্দোলন নিয়ে জয়পুরহাটে এটি প্রথম প্রকাশনা। বইটি পাঠক প্রিয়তা পাবে এ প্রত্যাশা জানিয়ে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তব্য রাখেন জয়পুরহাট সাহিত্য সংসদের সভাপতি যতন কুমার দেবনাথ, সাধারণ সম্পাদক সাংবাদিক শাহাদুল ইসলাম সাজু, নবনাট্য সংঘের সাধারণ সম্পাদক দিলীপ সেন, এ্যাড: দীপক চাকী, এ্যাড: সুশান্ত কুমার, বইটির লেখক লালন হোসেন ও রতন মন্ডল প্রমূখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: