পুতিনের নির্দেশ না মানলে নেবেন বিছানায়, রুশ সেনাদের প্রস্তাব মডেলের

প্রকাশিত: ০২ মার্চ ২০২২, ০১:৪৫ পিএম

রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের নির্দেশ না মানলে বিছানায় নেওয়ার মতো অভিনব প্রস্তাব দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন এক মডেল। রুশ আগ্রাসনের বিরোধিতা করে রাশিয়ান সেনাদের উদ্দেশে তিনি এ প্রস্তাব দিয়েছেন। বিষয়টি এরইমধ্যে ভাইরাল হয়ে পড়েছে। খবর- আনন্দবাজার পত্রিকা।

লিলি সামার্স নামের সেই প্রাপ্তবয়স্ক মডেল রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে চলা যুদ্ধ নিয়ে বেশ ‘চিন্তিত’। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, যুদ্ধ শুরু হওয়ার পর থেকেই তিনি যুদ্ধ নিয়ে বিভিন্ন টুইট করছেন এবং তার টুইটগুলি থেকে স্পষ্ট যে তিনি ইউক্রেনকে সমর্থন করছেন।

গত ২৭ ফেব্রুয়ারি লিলি সামার্স টুইটে ইউক্রেন সেনাদের জন্যও বিশেষ প্রস্তাব দিয়েছেন। ‘ব্যাড কিটি’ নামের টুইটার অ্যাকাউন্টে তিনি লিখেছেন, প্রত্যেক রাশিয়ানের মৃত্যুর বিনিময়ে তিনি একটি করে নগ্ন ছবি দেবেন। রাশিয়ার প্রতিটি ট্যাঙ্ক ধ্বংসের জন্য তিনি একটি করে নগ্ন ভিডিও দেবেন। আর যুদ্ধবিমান ধ্বংস করতে পারলে সেই সেনাকে তিনি যৌনসঙ্গমের সুযোগ দেবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: