স্ত্রীর টাকা নিয়ে স্বামী উধাও

প্রকাশিত: ০২ মার্চ ২০২২, ১০:৪৯ পিএম

সজিব খান। তিন দিন ধরে নিখোঁজ রয়েছেন। তার স্ত্রী অভিযোগ , তার টাকা নিয়ে পালিয়েছেন সজিব। এ ঘটনায় বুধবার (২ মার্চ) বরগুনা সদর থানায় তিনি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সজিব খান সদর উপজেলার বুড়িরচর এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। নাজমা বেগম পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের চরদুয়ানী এলাকার গোলাম মোস্তফার মেয়ে। তিনি পৌরসভায় মাস্টাররোলে (দৈনিক হাজিরা ভিত্তিক) কাজ করেন।

জিডি সূত্রে জানা গেছে, সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বরগুনা পৌর শহরের ধানসিঁড়ি সড়কের মজিবর হাওলাদারের মালিকানাধীন ভাড়া বাসা থেকে বেরিয়ে বাজারে যান সজীব। এরপর আর তিনি বাড়ি ফেরেননি।

স্ত্রী নাজমা বেগম জানিয়েছেন, ৯ মাস আগে সজিব খানের সঙ্গে তার বিয়ে হয়। পৌরসভায় কাজ করার সুবাদে বিয়ের পর তারা আলাদা বাসা নিয়ে পৌর শহরের ধানসিঁড়ি সড়কে বসবাস শুরু করেন। প্রতিদিনের মতো সোমবার সজিবকে বাসায় রেখে তিনি কর্মস্থলে যান। দুপুরে বাসায় খেতে এসে তাকে আর পাননি।

তিনি জমি কেনার জন্য বাসায় ৮০ হাজার টাকা রেখে দিয়েছিলেন। ওইদিন দুপুরে বাসায় এসে আর টাকা পাননি। নাজমার ধারণা, টাকা-পয়সা নিয়ে পালিয়ে গেছেন সজিব। নাজমা বেগম বলেন, আমার একটি ছেলেসন্তান আছে। আমি স্বামীর সন্ধান এবং টাকা উদ্ধারে প্রশাসনের সাহায্য চাই।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, বিষয়টি তদন্তের জন্য একজন উপ-পরিদর্শককে (এসআই) দায়িত্ব দেওয়া হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: