সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করবো: ইলিয়াস

   
প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, ৬ মার্চ ২০২২

সংগীত শিল্পী ইলিয়াস হোসাইন। ছবি ফেসবুক

সংগীত শিল্পী ইলিয়াস হোসাইন। সময়ের এই কণ্ঠশিল্পী নিজের গানের মাধ্যমে দেশ ও দেশের বাহিরে পরিচিতি পান। দেশের প্রথম শ্রেণির শিল্পীদের মধ্যে খুব অল্প সময়ে নিজের জায়গা করে নেন ইলিয়াস। তবে এই শিল্পীকে নিয়ে বিভিন্ন সময় আলোচনার জন্মও হয়। ব্যক্তিগত জীবনে তিনি কয়েকবার আলোচনার সম্মুখীন হয়েছেন। বর্তমানে ইলিয়াস গান থেকে অনেকটাই দূরে রয়েছেন। সাম্প্রতি অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহকে বিয়ের পর বিতর্কের মুখে পড়েন এই শিল্পী।

শনিবার (৫ মার্চ) দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ ডটকমকে একান্তে সাক্ষাতকার দিয়েছেন ইলিয়াস হোসাইন। সাক্ষাতকারটি নিয়েছেন স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগ।

বর্তমান ব্যস্ততা নিয়ে জানতে চাইলে ইলিয়াস হোসাইন বলেন, ধন্যবাদ, আপনারা জানেন আমি ‘স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশন’র কেন্দ্রীয় সভপতি হিসেবে কাজ করে আসছি দীর্ঘদিন ধরে। বর্তমান এটা নিয়ে ব্যাস্ত সময় পার করছি করছি। খুব শীঘ্রই ১২টি দেশে ‘স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশন’র কমিটি ঘোষণা করা হবে। এক-দুই সপ্তাহের মধ্যে এই ঘোষণাটি আসবে। এই কাজের পাশাপাশি সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করবো।

গানে নিয়মিত দেখা যাচ্ছে না কেন? প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি গানের মানুষ। গান থেকে সরে থাকা সম্ভব না। গানে আমাকে খুব কম দেখা যাচ্ছে ঠিক, তবে খুব শিঘ্রই আমার গান আসবে। আমার দর্শকদের জন্য নতুন চকম নিয়ে আসছি। আগামী ঈদের আগেই আমার বেশ কয়েকটি গান আসছে। আমার দর্শক মিউজিক ভিডিওসহ দেখতে পাবেন গানগুলি। সেই সাথে সিনেমার গানও থাকছে।

সব শেষ দর্শক-শ্রোতার উদ্দেশে ইলিয়াস বলেন, আমি শুধু বলতে চাই, আমাকে নিয়ে একটি মহল মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশ করছে। আমি যার কোন কিছুর মাঝে নাই। আপনারা খুব শীঘ্রই তার প্রমাণ পাবেন। আমি আবারও আপনাদের মাঝে গান নিয়ে ফিরে আসবো। আপনারা ভালো থাকুন, সুস্থ্য থাকুন।

আরেফিন/নি.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: