শিশু হাফেজ হত্যায় শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত: ০৬ মার্চ ২০২২, ০৮:২২ পিএম

চট্টগ্রামের বোয়ালখালী চরণদ্বীপে মাদ্রাসা ছাত্র ইফতেখার মালিকুল মাশফিক হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হযরত মাওলানা অছিয়র রহমান হেফজখানার শিক্ষক জাফর আহমেদকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে গতকাল মাদ্রাসার তিন শিক্ষককে পুলিশ হেফাজতে নিলেও রাতে দুজনকে ছেড়ে দিয়ে জাফরকে মাশফির মামার করা মামলায় গ্রেপ্তার দেখায়।

বোয়ালখালী থানার ওসি (তদন্ত) মো. সাইফুল ইসলাম বলেন, ‘ইফতেখার মালিকুল মাশফি হত্যা মামলায় মাদ্রাসা শিক্ষক আমরা জাফর আহমেদকে গ্রেপ্তার করেছি। আদালতের কাছে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। গত শনিবার রাতে নিহতের মামা মাসুদ খান বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

নিহতের ভাই মাজেদ বলেন, ‘আমার ভাই কয়েকদিনের মধ্যে আমপাড়া নেয়ার কথা ছিল। তাকে মাদ্রাসায় পাঠানোর পরের দিন সকালে খবর পাই সে ওয়াশরুমে যাওয়ার কথা বলে রুম থেকে বের হলে তাকে আর পাওয়া যাচ্ছে না। পরে মাদ্রাসায় গিয়ে আমরা অনেক খোঁজাখুঁজির পর দুই তলার স্টোর রুমে কম্বল মোড়ানো গলা কাটা অবস্থায় মাশফিকে দেখতে পাই। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। আমি ভাই হত্যার সঠিক ও সর্বোচ্চ বিচার দাবি করছি।’

উল্লেখ্য, শনিবার সকালে বোয়াখালীর পশ্চিম চরণদ্বীপ হযরত মওলানা অছিয়র রহমান হেফজখানায় স্টোর রুম থেকে মাদ্রাসা ছাত্র ইফতেখার মালিকুল মাশফিকের কম্বল মোড়ানো মরদেহটি উদ্ধার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: