চাটমোহরে ইউপি সদস্যের ওপর সশস্ত্র হামলার অভিযোগ

প্রকাশিত: ০৮ মার্চ ২০২২, ০৯:২০ পিএম

পাবনার চাটমোহরে সদ্য নির্বাচিত ইউপি সদস্যের ওপড় প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে সশস্ত্র হামলার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৮ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পরে মূলগ্রাম ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরহাদ হোসেন মানিক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, ইউপি সদস্য মানিক হোসেন গত রবিবার বেজপাড়া গ্রামে রাস্তা উদ্বোধনের জন্য গেলে সেখানে ওয়ার্ডের সাবেক মেম্বর আনোয়ার হোসেনের ভাস্তে হাসিমের সাথে কথা কাটাকাটি হয়। এই ঘটনার জেড়ে মঙ্গলবার (৮ মার্চ) বেলা ১১ টার দিকে পরিষদের সরকারি কাজে গ্রাম পুলিশ সহ ইউপি সদস্য মানিক জগতলা কান্দিপাড়া গ্রামে গেলে সেখানে ৮-১০জন লাঠি সোঠা নিয়ে তার ওপড় হামলা করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে পরিস্থিতি শান্ত হয়।

ঘটনার বিষয়ে ইউপি সদস্য ফরহাদ হোসেন মানিক বলেন, ইউপি নির্বাচনে বিপুল ভোটে হেরে সাবেক মেম্বর আনোয়ার হোসেন আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র শুরু করেছে। আমি ইউপি সদস্য রাস্তা উদ্বোধনে গেলে সে সেখানে আগে গিয়ে বসে থাকে। সর্ব ক্ষেত্রে সে আমার কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। সে এখনও মনে করে সে ইউপি সদস্য আছেই। আজ তারই ভাই ভাস্তেদের দিয়ে আমার ওপড় হামলা করিয়েছে। আমি ইউএনও মহদ্বয়কে মৌখিক ভাবে জানিয়েছি এবং থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি। আমি এই ঘটনার ন্যায্য বিচার চাই।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, এ বিষয়ে ইউপি সদস্য মানিক হোসেন একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। ঘটনার বিষয়ে জানতে চাইলে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম বলেন, আমি যতটুকু জেনেছি উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। যদি মারপিটের মতো ঘটনা ঘটে তাহলে পুলিশের কাছে অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহন করবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: