মোঃ শাহিন আলম

কু.বি. প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় কুবির দুই শিক্ষার্থীসহ আহত তিন

   
প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, ২২ মার্চ ২০২২

ছবি: প্রতিনিধি

কুমিল্লার বিজয়পুর এলাকায় সড়ক দুর্ঘটনায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) দুই শিক্ষার্থীসহ তিনজন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় এক শিক্ষার্থীকে কুমিল্লার একটি হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২২ মার্চ) আনুমানিক রাত সাড়ে বারোটার দিকে সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

আহতরা হলেন, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ১১ তম ব্যাচের হাবিব হৃদয় এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ১০ম ব্যাচের আরিফ ও একটি বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা সাইফুল। আহতদের মধ্যে হাবিব হৃদয় গুরুতর আহত অবস্থায় কুমিল্লা ট্রমা সেন্টারের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আছে। আহত আরিফ ও সাইফুল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কুমিল্লা ট্রমা সেন্টারের আইসিইউর কর্তব্যরত চিকিৎসক ডা. নুর বলেন, আহত হৃদয়ের চিকিৎসা চলছে। ওনার মাথার সামনের অংশে গুরুতর আঘাত রয়েছে। এসময় সাথে থাকা অপর মোটর সাইকেলের যাত্রী হৃদয় সূত্রে জানা যায়, হৃদয়, আরিফসহ কয়েকজন কয়েকটি মোটরবাইকযোগে লালমাই থেকে নগরীর রেইসকোর্সে যাওয়ার সময় বিজয়পুর রেলক্রসিং এলাকায় হৃদয়ের মোটরসাইকেল সড়কের পাশের খুঁটির সাথে ধাক্কা খায়। এতে তিনজন আহত হয়।

লাকসাম হাইওয়ের থানার পুলিশ পরিদর্শক মাখসুদ আহমেদ বলেন, দুর্ঘটনা যেহেতু রাতে ঘটেছে। বিষয়টি আমরা জানতে পারিনি। নিজেরা নিজেরা যেহেতু এক্সিডেন্ট করেছে আমাদের কাছে অভিযোগও করেনি। তবু খোজঁ নিয়ে বিষয়টি জানার চেষ্টা করছি। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, রাতে সড়ক দুর্ঘটনায় আমাদের দুইজন ছাত্র আহত হয়েছে বলে শুনেছি। আমি খোজঁখবর রাখছি, সঠিকভাবে চিকিৎসা হচ্ছে কিনা। এছাড়া বিজয়পুর ইউনিয়নের চেয়ারম্যানকেও বিষয়টি দেখতে বলেছি।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: