প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ গোলাম রব্বানী

খুলনা প্রতিনিধি

হরতালের শুরুতেই খুলনায় পুলিশের বাঁধা, আটক ৬

   
প্রকাশিত: ১০:১০ পূর্বাহ্ণ, ২৮ মার্চ ২০২২

দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রিয় কর্মসূচির আলোকে খুলনায় হরতালের সমর্থনে বাম জোট মিছিলের প্রস্তুতিকালে ৬ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৮ মার্চ) সাড়ে ৭টার দিকে নগরীর গোলকমনি শিশু পার্ক ও ডায়াবেটিস হাসপাতালের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা এসময় হরতালের সমর্থনে বিভিন্ন স্লোগান দেয়।

সোমবার (২৮ মার্চ) সকাল ৯ টায় নগরী‌তে যান চলাচল স্বাভা‌বিক ছিল। শিক্ষা প্রতিষ্ঠা‌নে ক্লাস চল‌ছে যথারী‌তি। অ‌ফিস আদাল‌তে হরতা‌লের কোন প্রভাব প‌ড়ে‌নি। খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল মামুন বলেন, রাস্তায় যান চলাচল বিঘ্নসৃষ্টি করে মিছিল করার প্রস্তুতিকালে কয়েকজনকে থানায় আনা হয়েছে। পরবর্তীতে তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

প্রসঙ্গত্ব, গত ১১ মার্চ বামজোটের পক্ষ থেকে ২৮ মার্চ সারাদেশে অর্ধদিবস হরতাল ডাকা হয়। এছাড়া গণসংহতি আন্দোলনের পক্ষ থেকেও ২৮ মার্চ হরতাল ঘোষণা ও তা বাস্তবায়নের ঘোষণা দেয়া হয়। সিপিবি বলেছে এ হরতাল কোন দলের নয় এ হরতাল সবার। এ হরতাল দেশের সাধারণ মানুষের পক্ষে হরতাল।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: