রবিবার দিনটি কেমন যাবে আজকের দিনটি

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২২, ১১:০০ পিএম

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মেষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও শনি। ১৭ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর শনির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা : ৮,১৭,২৬। আপনার শুভ বর্ণ : লাল ও নীল। শুভ গ্রহ ও বার : মঙ্গল ও শনি। শুভ রত্ন : রক্তপ্রবাল ও নীলা। আজকের দিনের শুভ রং : আজ আপনার জন্য লাল ও নীল বর্ণ সৌভাগ্য বয়ে আনবে।

আজকের দিনের শুভ সময় : জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময় ঃ সকাল: ৬:২৬-৯:৫৪, দুপর: ১:২২-২:১২, রাত: ৭:১৬-৯:২৮, ১২:২৬-৩:২২ পর্যন্ত।

চন্দ্রাবস্থান : আজ চন্দ্র তুলা রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি দুপুর: ১১:৪৩ পর্যন্ত পরে ২য়া তিথি চলবে।

আজকের বর্জনীয় খাদ্য : আজ দুপুর: ১১:৪৩ পর্যন্ত কুমড়া পরে বেগুণ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) : দিনটি আপনার দাম্পত্য সুখ শান্তির। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটা করতে হবে আপনাকে। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীরা আজ সফল হবেন। সাংসারিক জীবনে জীবন সাথীর পূর্ণ সাহায্য পাওয়া যাবে। অংশীদারী ব্যবসা চলমান সকল বাধা বিপত্তি কেটে যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : কাজে কর্মে পূর্ণ আস্থা ও বিশ্বাস রাখতে হবে। শারীরিক অবস্থা কিছুটা ভোগাতে পারে। সাংসারিক জীবনে কাজের লোক ও অধিনস্ত কর্মচারীদের বেতন বোনাস দিতে গিয়ে কিছু আর্থিক সঙ্কটে পড়তে হবে। সহকর্মীদের সাহায্য লাভের আশা। ব্যক্তিগত কোনো গোপন কাজের জন্য অর্থ ব্যয় হবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : আজ প্রেম ভালোবাসায় সাফল্য লাভের আশা। হারানো প্রেম ফিরে আসবে জীবনে। শিল্পী ও কলাকুশলীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে আজ। সন্তানের সাথে ধীরে ধীরে সম্পর্কের উন্নতি হতে চলেছে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের নতুন কাজের কার্যাদেশ লাভের আশা। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : পারিবারিক প্রত্যাশা পূরণের দিন আজ। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে চলেছে। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য পাওয়া যাবে। পারিবারিক জীবনে আসবে সুখ শান্তি। ব্যবসায়ীক কাজে আজ বন্ধুর সাহায্য পাওয়া যাবে। নিজের যানবাহন মেরামত করতে অর্থ ব্যয় হবে। গৃহস্থালী সরঞ্জাম কেনাকাটা করতে হবে।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগষ্ট) : ছোট ভাই বোনের জন্য আজ অর্থ ব্যয় করতে হবে। পারিবারিক জীবনে প্রতিবেশীর সাহায্য সহযোগিতা লাভের আশা। বিদেশ থেকে আসবে ভালো কোন সংবাদ। মিডিয়া কর্মী ও সাংবাদিকদের দিনটি শুভ সম্ভাবনাময়। ই-কমার্স ও এফ কমার্সের ব্যবসার জন্য একটি আধুনিক স্মার্ট ফোন ক্রয় করতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর) : আজ আয় রোজগার বৃদ্ধি পাওয়ার দিন। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ে অগ্রগতি হবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয় কুটম্বদের আগমন হতে চলেছে। সামাজিক কোনো অনুষ্ঠানে আজ নিমন্ত্রিত হতে পারেন। মুদি ব্যবসায়ীদের আজ ভালো আয় রোজগার হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর) : দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। কর্মক্ষেত্রে বৃদ্ধি পাবে আপনার সম্মান ও মর্যাদা। চাকরিজীবীদের আয় রোজগার বৃদ্ধির দিন। জীবন সাথীর জন্য কেনাকাটা করতে হবে আজ। পদস্ত ব্যক্তিদের সাহায্য পাবেন কর্মক্ষেত্রে। গৃহস্থালী কাজে কিছু অর্থ ব্যয় করতে হবে আপনাকে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) : আজ ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় বড় অর্থ রোজগারের আশা। ঈদের কেনাকাটায় বড় অর্থ ব্যয় হতে পারে। প্রবাসীদের আজ ভালো আয় রোজগার হবে। আইনগত কোনো জটিলতার পেছনে অর্থ ব্যয় হতে চলেছে। বিদেশ যাত্রায় সফল হবেন। হারানো সম্মান ফিরে পাবেন।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : আজ ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ঠিকাদারী কাজে সফল হতে পারবেন। বড় ভাই বোনের কাছে যেতে পারেন বেড়াতে। চাকরিজীবীদের বাড়তি আয় রোজগারের সুযোগ আসবে। নিজের কাজের জন্য আজ সম্মানিত হতে পারবেন। বন্ধুর বাড়িতে বেড়াতে যাবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) : কর্মক্ষেত্রে নিজের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে পাবেন পিতার আশীর্বাদ ও পরামর্শ। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে সফল হওয়ার আশা। আর্থিক সকল জটিলতা কেটে যাবে আপনার। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো জটিলতায় পিতৃস্থাণীয় আত্মীয়র সাহায্য পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) : সকল প্রতিকূলতা কাটিয়ে সৌভাগ্য ফিরে আসবে জীবনে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে আজ মানসিক প্রশান্তি লাভের আশা। জীবন জীবীকার তাগিদে বিদেশ যাত্রার সুযোগ আসবে আপনার । গৃহস্থালী জীবনে ধর্মীয় গুরু বা শিক্ষকের সাহায্য লাভের আশা। বৈদেশিক বাণিজ্যে ভালো আয় রোজগারের আশা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) : আজ ব্যাংক ঋণ সংক্রান্ত কাজে সফল হতে পারবেন। পাওনাদারের সাথে চলমান দেনা পাওনা মিটিয়ে নিতে হবে। শেয়ার ব্যবসায়ীদের আজ ঝুঁকি না নেওয়াই ভালো। আর্থিক সঙ্কটে পড়তে পারেন। বুঝে শুনে চলতে হবে আপনাকে। দূর্ঘটনা থেকে রক্ষা পাবেন আপনি। পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: