দুর্বার গতিতে এগিয়ে চলেছে বিডি২৪লাইভ: রাষ্ট্রপতি পুত্র

প্রকাশিত: ১৪ মে ২০২২, ০৪:৫০ পিএম

বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকমের সফলতার ১১ বছর পার করে ১২ বছরে পদাপর্ণ করায় মহামান্য রাষ্ট্রপতি'র বড় ছেলে কিশোরগঞ্জ- ৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার রেজওয়ান আহম্মাদ তৌফিক এক শুভেচ্ছা বানিতে বলেন, ঢাকা থেকে প্রকাশিত অনলাইন পত্রিকাগুলোর মধ্যে বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকম অন্যতম প্রধান অনলাইন পত্রিকা। আজ এই অনলাইন পত্রিকাটি সফলতার ১১ বৎসর অতিক্রম করে ১২ বর্ষে পর্দাপন করায় এর সাথে সংশ্লিষ্ট সকলকে জানাই আন্তরিক অভিনন্দন, শুভেচ্ছা।

তিনি আরো বলেন, বর্তমান সময়ে প্রিন্ট পত্রিকার পাশাপাশি অনলাইন পত্রিকাও পালন করে চলছে রাষ্ট্র এবং সামাজিক জীবনে অতি গুরুত্বপূর্ণ ভূমিকা। যার ফল স্বরূপ অনলাইন পত্রিকাগুলোর পাঠক সংখ্যাও দিনকে দিন জ্যামিতিক হারে বেড়ে চলছে।

তৌফিক বলেন, বর্তমান বিশ্ব করোনা পরিস্থিতিতে অনলাইন পত্রিকা আরো সহজে আরো দ্রুত সর্বশেষ সংবাদাদি পাঠকের কাছে পৌঁছে দিতে পারছে, যেখানে প্রিন্ট পত্রিকা এখন সহজে সংগ্রহ করা কঠিন হয়ে দাঁড়িয়েছে। এই প্রেক্ষাপটে বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকম অনলাইন পত্রিকাটি ১১ বৎসরেই পৌঁছে গেছে দেশের সীমানা পেরিয়ে বিশ্বের দেশে।

এমপি তৌফিক আরো বলেন, অনলাইন এই পত্রিকাটি প্রতিদিন কিশোরগঞ্জ জেলাসহ দেশ-বিদেশের প্রশাসনিক রাষ্ট্রীয় সকল সংবাদ সংগ্রহ ও প্রকাশ করে চলেছে। কোন পাঠক এই অনলাইন নিউজে চোখ বুলালেই কিশোরগঞ্জ জেলার খবরের পাশাপাশি ইতিহাস-ঐতিহ্য, কৃষ্টি-সংস্কৃতি এক পলকেই জেনে নিতে পারেন। এ কারণেই পত্রিকাটি ইতোমধ্যে জনপ্রিয়তার দিক থেকে শীর্ষে অবস্থান করছে।

তৌফিক আরো বলেন, এই অনলাইন পত্রিকার সম্পাদকসহ কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি আকাশ অত্যন্ত বিচক্ষণ, অনুসন্ধানী, দক্ষ, অভিজ্ঞ কর্মী ও দায়িত্বশীল সাংবাদিক। তাঁদের অক্লান্ত পরিশ্রমের ফলেই পত্রিকাটি নানা সীমাবদ্ধতার বেড়াজাল ব্যতিক্রম করে দুর্বার গতিতে এগিয়ে চলছে।

আজ ১৪ মে ২০২২ বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকমের ১২ বৎসরে পদার্পন উপলক্ষে আমি বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকমের সাথে সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি এবং আগামী দিনে মানুষের দৈনন্দিন জীবনের সমস্যা, চাহিদার সংবাদ নিষ্ঠার সাথে প্রকাশ করে আরো অগ্রসর ভূমিকা পালন করতে সক্ষম হবে এ কামনাই করি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: