শুক্রবার দিনটি কেমন কাটবে আপনার

প্রকাশিত: ১৯ মে ২০২২, ০৯:৪৫ পিএম

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও শুক্র। ২০ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর চন্দ্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা : ২, ১১, ২০, ২৯। আপনার শুভ বর্ণ : সাদা ও কমলা। শুভ গ্রহ ও বার : শুক্র ও সোম। শুভ রত্ন : হীরা ও রুবী। আজকের দিনের শুভ বর্ণ : আজ সাদা ও রুপালী বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবেন।

আজকের সু সময় : জ্যোতিষ শাস্ত্র মতে আজকের সু-সময়: সকাল: ৬:১৮-৭:১২, ৯:৫২-১০:৪৫ দুপর: ১২:৩৩-৩:১৪, রাত: ৬:৩৭-৮:৫৬ পর্যন্ত।

চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র ধনু রাশিতে, দুপুর: ১:৪৭ থেকে মকর রাশিতে অবস্থান করবে। ৫মী তিথি রাত: ১০:৪২ পর্যন্ত পরে ৬ষ্ঠী তিথি চলবে।

আজকের দিনে নিষিদ্ধ খাদ্য : আজ রাত: ১০:৪২ পর্যন্ত বেল পরে নিম বা নিমের ঔষধ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। বিদেশ থেকে সকাল সকাল ভালো কোনো সংবাদ লাভের আশা। ভিসা সংক্রান্ত ক্ষেত্রে আজ সফল হতে পারবেন। দুপুরের পর থেকে কর্মক্ষেত্রে সাফল্য লাভ। পারিবারিক জীবনে পিতার সাহায্য সহযোগিতা লাভ। সাঙ্গঠনিক ও সামাজিক কাজে আজ সম্মানিত হবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকার সকালের দিকে আর্থিক পেরেশানি কাটিয়ে উঠতে পারবেন। ব্যবাসায়ীক প্রয়োজনে ঋণ করতে হবে। সকাল সকাল ব্যবসায়ীক পাওনা পূরণের প্রয়োজন পড়তে পারে। দুপুরের পর ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। বৈদেশিক বাণিজ্যে সফল হতে পারবেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে অগ্রগতি।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে সকাল সকালই ভালো আয় রোজগারের আশা। দুপুরের পর থেকে ব্যবসা বাণিজ্যে ঋণ করতে হবে। কোনো আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। পাওনাদারের সাথে লেনদেন মিটিয়ে নেওয়ার সুবর্ণ সুযোগ আসবে।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : কর্কট রাশির জাতক জাতিকার দিনটি সকাল সকাল খুব একটা ভালো যাবে না। পারিবারিক জটিলতা দূর করতে সফল হবেন। কাজের লোক ও কর্মচারীদের সাহায্য পাবেন। দুপুরের পর থেকে সাংসারিক জীবনে অগ্রগতি। অংশিদারী কোনো কাজে সফল হতে পারবেন। জীবন সাথীর সাহায্য পাওয়া যাবে।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগষ্ট) : সিংহ রাশির জাতক জাতিকার সকালটা সৃজনশীল কাজে সফলতার। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। শিল্পী ও কলাকুশলীদের কাজে সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। দুপুরে পরিস্থিতি ভালো যাবে না। কারো সাথে তর্কে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। অনৈতিক কাজ কর্ম থেকে হতে হবে সতর্ক।

কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক জাতিকার সকাল সকাল পারিবারিক কাজ সেরে নিতে হবে। আত্মীয় স্বজনের আগমন হতে পারে গৃহে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত আলোচনায় সফল হবেন। দুপুরের পর প্রেম ভালোবাসায় সফল হতে পারবেন। শিল্পকলার সাথে জড়িতদের দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। পারিবারিক জীবনে প্রিয় মানুষটির সাহায্য লাভের আশা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর) : তুলা রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে অগ্রগতির। বিদেশ থেকে পেতে পারেন ভালো সংবাদ। সাংসারিক ক্ষেত্রে ছোট ভাই বোনের সাহায্য পাবেন। দুপুরের পর থেকে প্রত্যাশিত কাজে সফল হবেন। সামাজিক কাজে সম্মানিত হবেন। মাতৃ স্বাস্থ্য ভালো যাবে না। গৃহে আত্মীয় স্বজনের আগমন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বাড়িতে আসবে আত্মীয় স্বজন ও কুটম্বজন। সকাল সকালই আপ্যায়িত হতে পারেন। দুপুরের পর থেকে ই-কমার্স ব্যবসায় ভালো আয় রোজগার আশা করতে পারেন। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হতে পারেন। সাংসারিক ক্ষেত্রে বোনের সাহায্য পাবেন।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল সকালই আপনার সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। পারিবারিক কাজে আপনাকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। দুপুরের দিকে আয় রোজগারে অগ্রগতি হবে। সামাজিক কোনো আপ্যায়নে আজ অংশ নিতে হবে। ব্যবসায়ীক জীবনে সাফল্য লাভের দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) : মকর রাশির জাতক জাতিকার সকালের দিকটা খুব একটা ভালো যাবে না। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ লাভের আশা। ব্যয় বৃদ্ধি পাবে আজ। প্রবাসীদের দিনটি সফলতার। দুপুরের পর থেকে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে আজ ব্যস্ততা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি সকাল সকাল সাফল্য লাভের। ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায় হবে আজ। বন্ধুদের সাথে দেখা হতে পারে আজ। দুপুর থেকে বিদেশ যাত্রার সুযোগ আসবে। প্রবাসী আত্মীয় স্বজনের সাহায্য লাভের আশা। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের ভালো আয় রোজগার হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) : মীন রাশির জাতক জাতিকার দিনটি গুরুত্বপূর্ণ কাজের। পিতার সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রভাবশালী ব্যক্তিরদের সান্নিধ্য লাভের আশা। দুপুরের পর থেকে বন্ধুদের সাহায্য পাবেন। ব্যবসায়ীক কাজে আদায় হবে বকেয়া টাকা। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: