টিকিট কালোবাজারি, ৫ কর্মকর্তা-কর্মচারী বদলি

প্রকাশিত: ২০ মে ২০২২, ০৭:২৪ পিএম

টিকিট কালোবাজারির অভিযোগে খুলনা রেলওয়ে স্টেশনের পাঁচ কর্মকর্তা ও কর্মচারীকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক মো. শাহীদুল ইসলাম এই আদেশ দেন। বদলি হওয়া কর্মকর্তা-কর্মচারীরা হলেন, সহকারী স্টেশন মাস্টার মো. আশিক আহম্মেদ ও সহকারী স্টেশন মাস্টার মো. জাকির হোসেন, টিএক্সআর বায়তুল ইসলাম, আইডব্লিউ অফিসের মো. জাফর মিয়া, তোতা মিয়া।

শুক্রবার (২০ মে) বিষয়টি নিশ্চিত করেছেন পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক মো. শাহীদুল ইসলাম।

তিনি বলেন, এর আগেও ওই পাঁচজনের বিরুদ্ধে কিছু তথ্য ছিল। এ কারণে তাদের বিভিন্ন জায়গায় বদলি করা হয়েছে। তাদের বিরুদ্ধে তদন্ত করা হবে। দোষী হলে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে খুলনা স্টেশনে ট্রেনের টিকিট কলোবাজারির সঙ্গে সহকারী স্টেশন মাস্টারসহ অন্তত ১০ জন জড়িত বলে অভিযোগ উঠে। এসব কালোবাজারিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১৬ মে খুলনা স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকার জিআরপি থানায় জিডি করেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, খুলনা স্টেশনের সহকারী স্টেশন মাস্টার আশিক, আইডব্লিউ মো. জাফর মিয়া, বায়তুল ইসলাম, জাকির হোসেন ও বহিরাগত তোতা মিয়াসহ আরও ৪/৫ জন বিভিন্ন রাজনৈতিক নেতার নামে টিকিট নিয়ে কালাবাজারে বিক্রি করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: