প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বিডি২৪লাইভের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধির উপর সন্ত্রাসী হামলা

   
প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, ৩১ মে ২০২২

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠকপ্রিয় অনলাইন পোর্টাল বিডি২৪লাইভ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি শেখ রাজেন এর উপর অভিযুক্ত রাসু এবং তার দলবল নিয়ে এই সন্ত্রাসী হামলা এবং সাংবাদিকে টেনে হেচড়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৩১ মে) সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে এই ঘটনা ঘটে। আসামী রাসু ব্রাহ্মণবাড়িয়া সদর কাজীপাড়া এলাকার কসাই বাছির মিয়ার ছেলে। পরে সাংবাদিক শেখ রাজেন ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সুত্রে যানা যায়, আসামি রাসু সদর হাসপাতালে প্রতিনিয়ত দালালী, মাদকের ব্যাবসা এবং নিন্ম মানের ঔষধ ডাক্তাদের জিম্মি করে সদর হাসপাতালে আসা গরিব রুগিদের প্রেসক্রিপশন লিখিয়ে থাকেন। রাসু এইসব অপকর্মের তথ্য সংগ্রহ করতে সাংবাদিক জেলা সদর হাসপাতালে গেলে রাসু সাংবাদিকের উপস্থিতি টের পায় এবং সে তার দলবল নিয়ে এসে সন্ত্রাসী সাংবাদিকের উপর বিতর্কিত হামলা চালায়।

সদর হাসপাতাল সুত্রে যানা যায়, আসামী রাসু মাদক ব্যবসায়ী এবং দালালদের সিন্ডিকেট চালায়, তার এক ভাই সাবেক ছাত্রলীগ নেতা এবং তার সমন্ধি সদর হাসপাতালের অ্যাম্বুলেন্সের ঠিকাদার। তাদের খমতার বলে আসামি রাসু এই অপকর্মগুলা করে থাকেন বলে অভিযোগ পাওয়া গেছে।

নাম গোপনীয়তা রাখার শর্তে সদর হাসপাতালের একজন কর্মগত চিকিৎসক সাংবাদিক এ বলেন, রাসুর বাসা কাজীপাড়া এই সুবাদে সে অনেক ডাক্তারদের কে ভয়-ভীতি দেখিয়ে নিম্নমানের ওষুধ রোগীদের প্রেসক্রিপশনে লিখিয়ে থাকেন। আপনারা কেন তার বিরুদ্ধে কোন পদক্ষেপ নিচ্ছেন না?

এ প্রশ্নের উত্তরে ডাক্তার বলেন, এলাকার প্রভাব এবং তার উর্দ্ধতর নেতাদের ভয়ে অনেক ডাক্তার তার ব্যাপারে কোন কিছু বলেন না। ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ ওয়াহীদুজ্জামান এর মুঠোফনে কল দিয়ে পাওয়া যায় নি। এই বেপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, সাংবাদিকে মারধর এর আমরা লিখিত অভিযোগ পেয়েছি, আসামি গ্রেফতারের অভিযান প্রক্রিয়াধীন আছে৷

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: