গরম তেল নিক্ষেপ করে শিশুর হাত ঝলসে দিল বাবুর্চি

প্রকাশিত: ০১ জুন ২০২২, ০৯:৪৫ এএম

সামান্য ঘটনাকে কেন্দ্র করে যশোরে গরম তেল নিক্ষেপ করে আইমান রাহাত (১০) নামের এক শিশুর হাত ঝলছে দিয়েছে হোটেলের বাবুর্চি। আহত রাহাত অভয়নগর চেঙ্গুটিয়া বাজারের জামাল মোল্লার ছেলে। মঙ্গলবার (৩১ মে) রাত নয়টার দিকে ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার সংলগ্ন ভৈরব হোটেলে ঘটনাটি ঘটে। খবর পেয়ে স্থানীয়রা শিশুটিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় অভিযুক্ত কেশবপুরের মঙ্গলঘর গ্রামের বাসিন্দা বাবুর্চি ইব্রাহিম বিশ্বাসকে আটক করেছে পুলিশ।

আহতের খালু নাজমুল হাসান জানান, শিশুটির মা ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা নিতে এসে রাতে খাবার খেতে ভৈরব হোটেলে যায়। খাওয়া শেষে হোটেল থেকে বের হওয়ার সময় হোটেলের মুখে বাবুর্চি ইব্রাহিমের সঙ্গে শিশুটির ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে শিশু রাহাতের শরীরে গরম তেল ছুড়ে দেয় বাবুর্চি ইব্রাহিম বিশ্বাস। গরম তেলে ঝলসে যায় শিশুটির বাম হাত। তাকে দ্রুত ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে জরুরি চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, রাতে রাহাত নামে এক শিশুকে নিয়ে আসা হয়। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম হাত ঝলসে গেছে।

যশোর পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর রেজাউল ইসলাম জানান, একটি শিশুকে গরম তেল দিয়ে ঝলসে দেওয়া হয়েছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসময় অভিযুক্ত বাবুর্চি ইব্রাহিম বিশ্বাসকে আটক করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: