ইয়ানুর রহমান

যশোর প্রতিনিধি

যশোরে হত্যাসহ একাধিক মামলার আসামি খুন

                       
প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, ৭ জুন ২০২২

যশোরে হত্যাসহ একাধিক মামলার আসামি অপু মিয়াকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। আজ মঙ্গলবার সকালে শহরের আমিনিয়া আলিয়া মাদ্রাসার সামনে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয় বলে পুলিশ জানিয়েছে। তিনি শহরের খালধার রোডের হাবিবুর রহমানের ছেলে।

যশোর পুলিশের মুখপাত্র ও ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার বলেন, খালধার রোডের বাসিন্দা অপু মিয়া রিকশা যোগে শহরের বড়বাজার যাওয়ার পথে আমিনিয়া আলিয়া মাদ্রাসার সামনে পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে অজ্ঞাতনামা কয়েকজন তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। তাকে ঢাকা নেওয়ার পথিমধ্যে অবস্থা খারাপ বুঝতে পেরে স্বজনরা ফরিদপুরের একটি প্রাইভেট ক্লিনিকে নেন। সেখানে বেলা ১১ টার দিকে তিনি মারা যান।

ওসি রূপন কুমার সরকার আরো জানান, অপু মিয়ার বিরুদ্ধে হত্যা, মাদক, দ্রুত বিচার আইন সহ সাতটি মামলা রয়েছে। তাকে হত্যার সাথে জড়িতদের আটকের চেষ্টা করা হচ্ছে ৷

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]