লটারি টিকিট কেটে, ড্র দেখা হলো না মন্নাফের

প্রকাশিত: ১০ জুন ২০২২, ১০:১৫ পিএম

ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলা অজ্ঞাত কোচের ধাক্কায় প্রাণ হারালেন মুন্নাফ (২৯) নামের এক হোটেল বয়। নিয়ত মুন্নাফ খানপুর ইউনিয়নের চখখানপুর গ্রামের বিলাত হোসেনের ছেলে। আজ শুক্রবার (১০ জুন) সন্ধ্যা ৭ টায় মির্জাপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের চাচাতো ভাই শফিকুল ইসলাম জানান, নিউ হত মন্নাফ শাজাহানপুর উপজেলার সৌখিন হোটেলের ওয়ার্ড বয় হিসেবে কাজ করতো। রাতের ডিউটি হওয়ায় বিকেলে বাড়ি থেকে খাওয়া-দাওয়া করে কাজের জন্য হোটেলে যাচ্ছিল।

মির্জাপুর বাজার এলাকায় এসে মহা সড়কের উপরে বগুড়ার তাঁতশিল্প মেলার লটারি টিকিট ক্রয় করে বাক্সে ফেলে ঘুরে উঠার সময় দ্রুতগামী একটি ঢাকাগামী অজ্ঞাত কোচ ধাক্কা দেয়। এসময় মুন্নাফ গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বানিউল আনাম জানান, ঢাকাগামী অজ্ঞাত কোচ তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়, গাড়িটি আটক করা যায়নি। এ বিষয়ে আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: