প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইয়ানুর রহমান

যশোর প্রতিনিধি

দূর্বৃত্তদের হাতে যশোর শহরতলীতে ব্যবসায়ী খুন

   
প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, ১০ জুন ২০২২

প্রতীকী ছবি

আজ শুক্রবার (১০ জুন) সকালে যশোর শহরতলী থেকে লাভলু (৪৫) নামে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আরবপুর ইউনিয়নের খোলাডাঙা কলোনীপাড়া রেললাইনের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত লাভলু একই এলাকার মধ্যেপাড়া কলোনীর আব্দুল মান্নানের ছেলে। তিনি আফিল গ্রুপের ডিমের সেলসম্যান।

নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে লাভলু কাজ শেষে বাড়িতে এসে রাতের খাওয়া শেষে একটি চায়ের দোকানে যান। তারপর তিনি রাতে আর বাড়ি ফেরেননি। সকালে তার পরিবারের লোকজন খোঁজাখুজির এক পর্যায়ে রেললাইনের পাশে জনৈক আসাদের আম বাগানে লাভলুর মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাভলুর মরদেহ উদ্ধার করে।

নিহতের লাভলু’র পরিবার ও স্থানীয় প্রতিবেশী সুত্রে জানা যায়, লাভলু রা তিন ভাই ও এক বোন। বড় ভাই বাবলু ট্রেনে কাটা পড়ে মারা যান, ছোট ভাই মনি চার-পাঁচ বছর আগে দূর্বৃত্তদের হাতে খুন হয়। ছোট ভাইয়ের খুনের মামলা নিহত লাভলু পরিচালনা করতেন বলে জানা যায়। তার জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে মনে করছেন নিহতের স্বজন ও প্রতিবেশীরা। এ বিষয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: