প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইয়ানুর রহমান

যশোর প্রতিনিধি

‘যুবসমাজকে ধংসের হাত হতে বাঁচাতে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে’

   
প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, ১৩ জুন ২০২২

সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, মাদক দ্রব্য ব্যবহার বন্ধ করতে সরকার ব্যাপক পদক্ষেপ নিয়েছেন। এখন শুধুমাত্র দেশের জনগনের সচেতনায় পারে এর যথেচ্ছা ব্যবহার নিয়ন্ত্রন করতে। আমাদের উচিৎ এর ব্যবহার রোধ করতে আইন প্রয়োগকারী সংস্থার সহযোগীতা করা। মনে রাখতে হবে, যুবসমাজকে ধংসের হাত হতে বাঁচাতে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সোমবার (১৩ জুন) শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে প্রশাসনিক সভা কক্ষে আইন শৃঙ্ঘলা কমিটি ও চোরাচালান নিরোধ কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার নায়ারন চন্দ্র পাল এর সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, সম্প্রতি দেখা যাচ্ছে শার্শা সহ দেশের বিভিন্ন এলাকায় বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা আওয়ামী লীগের ঘাড়ে চড়ে নাশকতা সহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড করে চলেছে। যা দলের জন্য অশনী সঙ্কেত। এখনই যদি তাদের অপরাধ কর্মকান্ড ঠেকানো না যায় তাহলে এর প্রভাব পড়বে আগামী নির্বাচনে। তাই তাদের অপরাধ কর্মকান্ড মূল থেকে উপড়ে ফেলে দেশের উন্নয়নকে গতিশীল করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ইসলাম, শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, নাভারন হাইওয়ে অফিসার ইনচার্জ মনজুরুল আলম মোল্লা, শার্শা উপজেলা ভারপ্রাপ্ত আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুল্লাহ আল রাসেল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান, পল্লী উন্নয়ন কর্মকতা বিল্লাল হোসেন ও ১১টি ইউনিয়নের চেয়ারম্যান, বিজিবির সদস‍্যরা সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীগণ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: