সরে দাঁড়ালেন ৯ মেয়র প্রার্থী, রইলেন বাকি ১

প্রকাশিত: ১৪ জুন ২০২২, ০৯:২৫ এএম

গোপালগঞ্জে পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মো. দিদারুল ইসলাম। তিনি দলীয় প্রতীক হাতপাখা নিয়ে নির্বাচন করছিলেন। এ নিয়ে ১০ মেয়র প্রার্থীর মধ্যে ৯ প্রার্থী ভোটের মাঠ থেকে সরে দাঁড়ালেন। এখন নির্বাচনী মা‌ঠে রইলেন একমাত্র প্রার্থী শেখ রকিব হোসেন। সোমবার (১৩ জুন) রাতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দেন দিদারুল ইসলাম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি ইসলামী আন্দোলন বাংলাদেশ এ প্রার্থী হয়ে হাতপাখা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহন করেছিলাম। কিন্তু অপর মেয়র প্রার্থী শেখ রকিব হোসেন শেখ পরিবারের সন্তান। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সম্মানার্থে পৌর নির্বাচন থেকে আমি সরে দাঁড়ালাম। সেই সাথে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে তার প্রতীক নারিকেল গাছ মার্কায় ভোট দেয়ার জন্য আমার কর্মী সমর্থকদের প্রতিও আহ্বান জানাচ্ছি।

এসময় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদরসহ কর্মী সমর্থকেরা এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে গোপালগঞ্জ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে অপর মেয়র প্রার্থী মৃনাল কান্তি রায় চৌধুরী পপা, জি. এম সাহাব উদ্দিন আজম, রেজাউল হক সিকদার রাজু, দীলিপ কুমার সাহা দীপু, মো. আবুল ফত্তাহ সজু, এস. এম নজুরল ইসলাম নুতন, কাজী লিয়াকত আলী লেকু ও মুশফিকুর রহমান লিটন নির্বাচন থেকে সরে দাঁড়ান। ফলে নির্বাচনে অংশ নেয়া ১০ জন মেয়র প্রার্থীর মধ্যে ৯ জন প্রার্থীই সরে যাওয়ায় নির্বাচনী মাঠে এখন একমাত্র মেয়র প্রার্থী হিসেবে লড়বেন শেখ রকিব হোসেন। আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: