খুলনায় ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল গ্রেফতার

প্রকাশিত: ১৮ জুন ২০২২, ০৮:২২ পিএম

খুলনায় ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে আড়ংঘাটা থানার পুলিশ কনস্টেবল (কম্পিউটার অপারেটর) স্বদেশ বালাকে। শুক্রবার বিকেল পৌনে ৫ টার দিকে তাকে আড়ংঘাটা থেকে আটক করে খানজাহান আলী থানা পুলিশ। সন্ধ্যায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন খান।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই রেজওয়ান বলেন, খানজাহান আলী থানাধীন শিরোমনি এলকায় থাকেন ওই নারী (৩০)। গত ৫ বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক বিরাজমান ছিল। সম্পর্কের জের ধরে বৃহস্পতিবার রাতে স্বদেশ বালা ভিকটিমের বাসায় যায়। বাসায় কেউ না থাকার সুবাধে স্বদেশ তাকে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে না বলার জন্য শাসিয়ে যায় তাকে। একপর্যয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়ে ওই নারী। পরবর্তীতে সে আইনের আশ্রয় নিয়ে খানজাহান আলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ সালের সংশোধনীয় ২০০৩ সালের ৯(১) ধারায় মামলা দায়ের করেন। মামলাটি তার ওপর ন্যস্ত হওয়ায় বিকেল পৌনে ৫ টার দিকে তাকে থানা থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। পরবর্তীতে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন খান বলেন, মেয়েটির সাথে স্বদেশ বালার ৫ বছরের সম্পর্ক ছিল। নারীর বাসা শিরোমনি এলাকায়। বৃহস্পতিবার রাতে ভিকটিমের বাসায় গিয়ে স্বদেশ তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। শুক্রবার থানায় বাদী হয়ে ওই নারী ধর্ষণের অভিযোগ এনে স্বদেশ বালার বিরুদ্ধে মামলা দায়ের করেন, যার নং ১২। শুক্রবার তাকে আড়ংঘাটা থানা থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ করেছে বলে পুলিশের কাছে জানায় সে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: