সোমবার দিনটি কেমন কাটবে আপনার

প্রকাশিত: ১৯ জুন ২০২২, ১১:২৬ পিএম

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মিথুন। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বুধ। ২০ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর চন্দ্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা : ২,১১,২০,২৯। আপনার শুভ বর্ণ : সাদা ও সবুজ। শুভ গ্রহ ও বার : চন্দ্র ও বুধ। শুভ রত্ন : পান্না ও মুক্তা। আজকের দিনের শুভ রং : আজ আপনার জন্য সাদা ও সবুজ রং সৌভাগ্য বয়ে আনবে।

জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ৯:০৫-১০:৫৩, রাত: ৯:৪৩-১২:৩৩, ১:৫৮-৩:২৪ পর্যন্ত।

চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে। ৭মী তিথি রাত: ৩:০৩ পর্যন্ত পরে ৮মী তিথি।

আজকের দিনের পরিত্যজ্য খাদ্য : আজ রাত: ৩:০৩ পর্যন্ত তাল পরে নারকেল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ - ২০এপ্রিল) : মেষ রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। শিল্প কলকারখানায় উৎপাদন ব্যহত হওয়ার আশঙ্কা। বয়স্ক বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রকৌশুলীদের অপ্রত্যাশিত আয় রোজগারের যোগ। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায় হতে পারে। পারিবারিক জীবনে বড় ভাই বোনের পরামর্শে উপকৃত হবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকার কর্মক্ষেত্রে আজ প্রবল বাধা বিপত্তি অতিক্রম করে সফল হতে পারবেন। চাকরি সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের আশা। প্রভাবশালী ব্যক্তির সাহায্যে সরকারী কাজের সুযোগ আসবে। হারানো সম্মান ও মর্যাদা ফিরে পেতে পারেন। পারিবারিক কাজের ক্ষেত্রে পিতার সাহায্য পাওয়া যাবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। জীবন জীবীকার তাগিদে বিদেশ যেতে পারেন। উচ্চ শিক্ষায় ভর্তির সঙ্কট দূর হয়ে যাবে। শিক্ষা ও গবেষণামূলক কাজে আজ বৃত্তি লাভের যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক বিষয়ের গবেষণা বা চর্চায় মানসিক প্রশান্তি লাভের আশা। বিদেশ ভ্রমনের যোগ।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : কর্কট রাশির জাতক জাতিকার ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে। অহেতুক বড় ধরনের অর্থ ধার করতে যাওয়ার ফল ভালো হবে না। রাস্তাঘাটে শারীরিক ঝুঁকি বৃদ্ধি পাবে। তস্কর দ্বারা ক্ষতি হতে পারে। দূর্ঘটনা ও কাঁটা ছেঁড়া এড়িয়ে চলতে হবে। পারিবারিক জীবনে দেখা দেবে বিরোধ ও কলহের ।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট) : সিংহর জাতক জাতিকার দিনটি অংশিদারী কাজে অগ্রগতির। যৌথ মূলধণী কোনো কাজে আশাতিত সফল হতে পারবেন। জীবন সাথীর শারীরিক অবস্থার অবনতি হতে যাচ্ছে। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের সতর্ক হতে হবে। কলকারখানার মালিকদের যান্ত্রিক ত্রুটির কারনে উৎপাদনে আসবে বাধা।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক জাতিকার কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাওয়া যাবে। শারীরিক ভাবে কিছুটা দূর্বল থাকবেন। সিজেনাল অসুখে বা পুরোন বাতের ব্যাথায় কষ্ট পাওয়ার আশঙ্কা। সৃজনশীল কাজের ক্ষেত্রে বাধা বিপত্তি। নিজের ভুলের জন্য কোনো মাশুল গুণতে হবে। মন থেকে ঋণাত্মক চিন্তা ও ভয় আতঙ্ককে তাড়াতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) : তুলা রাশির জাতক জাতিকার পরীক্ষার ফল লাভের আশা। সৃজনশীল কাজে আজ সম্মানিত হবেন। প্রেম ভালোবাসায় চলমান সকল বিরোধ যাবে দূর হয়ে। শিল্প কলার কাজে আপনাকে আরো বেশি পরিশ্রম করা প্রয়োজন। সন্তানের জন্য কেনাকাটা করতে পারেন। গণমাধ্যমে কাজের সুযোগ আসবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) র বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক জীবনে বাধা বিপত্তির। স্থাবর সম্পত্তি নিয়ে আত্মীয় বিরোধে জড়িয়ে পড়ার আশঙ্কা। প্রত্যাশিত কাজে অনাকাঙ্খীত বাধা আসবে। মায়ের শারীরিক অবস্থা ভোগাতে পারে। কর্মক্ষেত্রে নানা ধরনের বাধা বিপত্তি মোকাবেলা করতে হবে। ব্যবসায়ীক কাজে কাঙ্খীত সাফল্য লাভের সম্ভাবনা কম।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক জাতিকার আজ বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভের আশা। শিল্প কারখানার মালিকদেও বিদেশ থেকে অর্ডার আসবে। প্রকাশক ও গণমাধ্যম কর্মীদের ভালো আয় রোজগারের যোগ। প্রতিবেশীর সাথে কোনো বিষয়ে দেখা দেবে জটিলতা। ছোট বোনের বিয়েতে অনাকাঙ্খীত বাধা আসবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) : মকর রাশির জাতক জাতিকার খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে প্রত্যাশিত আয়ের আশা নেই। মামা বা খালার কাছ থেকে সাহায্য পেতে পারেন। আজ বাড়িতে আত্মীয় কুটম্বদের আগমনের যোগ। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা আসলেও কিছু অর্থ সঞ্চয়ে সফল হবেন। হোটেল রেস্তোরায় খেতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির রাশির জাতক জাতিকার সম্মান ও মর্যাদা বাড়বে। অপ্রত্যাশিত কোনো জটিলতা থেকে রক্ষা পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নিতে হবে আপনাকে। দাম্পত্য সঙ্কটের সমাধান খুঁজে পেতে পারেন। চিকিৎসার জন্য বা চেকাপের জন্য দিনটি উত্তম।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) : মীন রাশির জাতক জাতিকার বিদেশ যাত্রার দিন। ট্রান্সপোার্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আশানুরুপ আয় রোজগারের আশা। প্রবাসীদের কর্ম জীবনে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারবেন। ভ্যাট ও ট্যাক্স সংক্রান্ত জটিলতা নিরশনে বাড়তি অর্থ ব্যয় করতে হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: