প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

রবিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১২:০৭ পূর্বাহ্ণ, ২৬ জুন ২০২২

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কর্কট, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনির ও চন্দ্র। ২৬ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর শনির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৮,১৭,২৬। আপনার শুভ বর্ণ : সাদা ও নীল। শুভ গ্রহ ও বার : চন্দ্র ও শনি। শুভ রত্ন : নীলা ও মুক্তা। আজকের দিনের শুভ বর্ণ : আজ আপনার জন্য সাদা ও নীল বর্ণ সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময় : জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময় ঃ সকাল: ৭:১৮-৯:৫৮, দুপর: ১২:৩৮-৩:১৮, বিকাল: ৫:০৫-৫:৫৯ রাত: ৬:৫২-৮:১৭, ১১:০৮-১:১৬ পর্যন্ত।

চন্দ্রাবস্থান : আজ চন্দ্র বৃষ রাশিতে অবস্থান করবে। ১৩শী তিথি রাত: ৩:৫৬ পর্যন্ত পরে ১৪শী তিথি চলবে।

আজকের বর্জনীয় খাদ্য : আজ রাত: ৩:৫৬ পর্যন্ত বেগুণ পরে মাষকলাইর ডাল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল) : দিনটি আয় রোজগারের জন্য বলবান। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় রোজগারের আশা। হোটেল রেস্তোরা ও ফাষ্টফুড ব্যবসায় কিছু লাভ করতে পারবেন। বাড়িতে আত্মীয় কুটম্বদের আগমনের যোগ। সামাজিক আপ্যায়ণে অংশ নিতে হবে। বকেয়া কোনো বিল আদায়ের ফলে সঞ্চয়ের চেষ্টায় অগ্রগতি।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) : আজ আপনার কর্ম ক্ষেত্রে সাফল্য লাভের দিন। ব্যবসা বাণিজ্যে চলতে থাকা জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। চাকরি জীবনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। আয় রোজগারের চেষ্টায় সাফল্য লাভের আশা। কর্মক্ষেত্রে সম্মান ও মর্যাদা বৃদ্ধির পাশাপাশি নতুন দায়িত্ব পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) : বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আশানুরুপ সফল হতে পারবেন। ট্রাভেল এজেন্টদের আয় রোজগার বৃদ্ধি পাবে। আর্থিক ভাবে দিনটি ব্যয়বহুল হতে পারে। ভিসা আবেদন করার প্রয়োজন হতে পারে। প্রবাসীদের কর্মক্ষেত্রে আশানুরুপ সাফল্য লাভের আশা। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) : দিনটি ব্যবসায়ীক কাজে সাফল্য লাভের। ঠিকাদারী কাজে নতুন কাজের সুযোগ আসবে। বন্ধুর সাহায্যে ব্যবসায়ীক বকেয়া বিল আদায়ে সফল হতে পারবেন। চাকরিজীবীদের বকেয়া বিল বেতন আদায়ের যোগ প্রবল। আজ পরিবারে বড় ভাই বোনের সাহায্য পাবেন। উচ্চ শিক্ষায় অগ্রগতির দিন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট) : কর্মক্ষেত্রে আজ আশাতিত অগ্রগতি। পদস্ত কর্মকর্তার সাহায্য পাওয়াতে মনের মতো স্থানে বদলির চেষ্টা সফল হবে। প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাহায্য পেতে পারেন। রাজনৈতিক ক্ষেত্রে হারানো পদ পদবী ফিরে পাওয়ার আশা। অসুস্থ পিতার শারীরিক অবস্থার উন্নতি হতে চলেছে। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভ।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর) : আজ ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রায় সফল হতে পারবেন। বৈদেশিক বাণিজ্যে চলতে থাকা জটিলতা কেটে যাবে। অসমাপ্ত শিক্ষা জীবন পূণরায় আরম্ভ করতে পারবেন। ভাগ্যকে পরিবর্তনের জন্য দূরে যেতে হবে। শিক্ষক ও গবেষকদের জন্য দিনটি সাফল্য লাভের। নতুন বিষয়ের গবেষণায় সফল হতে পারবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর) : আজ আইনগত জটিলতা থেকে সতর্ক থাকবেন। চেক সংক্রান্ত জটিলতার কারনে পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল। পুরোন পাওনাদারের সাথে লেনদেন শেষ করতে চেষ্টা করুন। শেয়ার ব্যবসায়ীদের ভালো আয় রোজগারের আশা। বুঝে শুনে বিনিয়োগ করতে পারলে ভালো আয় হবে। রাস্তাঘাটে সাবধানে বাহন চালাবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) : দাম্পত্য সুখ শান্তি ফিরে আসবে গৃহে। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি আশা করা যায়। অংশিদারী ব্যবসায় ভালো আয়ের যোগ। শারীরিক ও মানসিক অবশাদ দূর হয়ে যাবে। চাকরিতে পদোন্নতির সুযোগ পেতে পারেন। খুচরা পাইকারী ব্যবসায় আজ লাভের সুযোগ আসবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) : আজ কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাওয়া যাবে। কোনো সহকর্মীর বদলী বা কর্মপরিবর্তনের কারনে আপনার জন্য নতুন সম্ভাবনা সৃষ্টি হতে চলেছে। শারীরিক দূর্বলতা কাটিয়ে উঠতে পারবেন। ব্যবসায় নতুন কর্মচারী নিয়োগের ক্ষেত্রে ভালো ফল লাভের আশা। হারানো গুরুত্বপূর্ণ নথি ফিরে পাবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) : প্রেম ভালোবাসায় অহেতুক ভুল বুঝাবুঝি বা সন্দেহর কোনো স্থান নেই। শিল্পী ও কলাকুশলীদের দূর্ণাম বদনাম থেকে সতর্ক হতে হবে। সন্তানের উচ্চ শিক্ষার ক্ষেত্রে অগ্রগতি হবে। গণমাধ্যমে কাজের সুযোগ আপনার স্বপ্নকে বাস্তবায়নের দিকে এগিয়ে নেবে। মেধা ও বুদ্ধি দিয়ে ব্যবসায় অর্থ উপার্জনের যোগ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) : আজ আপনার পারিবারিক প্রত্যাশা পূরণের দিন। ব্যবসায়ীক কাজেও আত্মীয় স্বজনদের সাহায্য লাভের আশা। মায়ের স্থাবর সম্পত্তি লাভের যোগ প্রবল। নিজেস্ব যানবাহন ক্রয় করতে পারেন। ভাড়াটিয়াদের ভালো একটি বাসা খুঁজে পাওয়ার যোগ প্রবল। গৃহস্থালী কাজে অর্থ ব্যয় হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) : পারিবারিক সঙ্কটে ছোট ভাই বোনের সাহায্য পাওয়া যাবে। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের গুরুত্বপূর্ণ কাজের দায়িত্বভার লাভের সময়। নিজেস্ব ব্যবহারের জন্য একটি ল্যাপটপ ক্রয় করতে হবে। ই-কমার্স ব্যবসায়ীদের আজ আয় রোজগার বৃদ্ধির দিন। ইউটুবারদের ভালো আয় রোজগারের আশা।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: