খুবিতে কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে প্রথমবারের মতো শুদ্ধাচার পুরস্কার প্রদান

প্রকাশিত: ২৮ জুন ২০২২, ০৬:২৯ পিএম

খুলনা বিশ্ববিদ্যালয়ের শহিদ তাজউদ্দীন আহমদ ভবনের সম্মেলন কক্ষে মঙ্গলবার (২৮ জুন) বেলা ১১টায় একজন করে কর্মকর্তা ও কর্মচারীকে প্রথমবারের মতো শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়। খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন প্রধান অতিথি হিসেবে এ পুরস্কার প্রদান করেন। পুরস্কারস্বরূপ তাদেরকে একটি ক্রেস্ট, সনদপত্র ও মূল বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে তিনি দেশে শুদ্ধাচার পুরস্কার প্রদান পদ্ধতি চালু করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো শুদ্ধাচার পুরস্কার চালু হলো। এটি কর্মকর্তা-কর্মচারীদের কাজের ক্ষেত্রে উৎসাহ বাড়াবে এবং স্বচ্ছতা, জবাবদিহিতা ও দক্ষতা অর্জনে সহায়ক হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা। সভাপতিত্ব করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। বিশ্ববিদ্যালয়ের এপি’র ফোকালপার্সন এস এম আবু নাসের ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তা ইংরেজি ডিসিপ্লিনের সহকারী রেজিস্ট্রার রাজিয়া সুলতানা ও পুরস্কারপ্রাপ্ত কর্মচারী রেজিস্ট্রার কার্যালয়ের অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর মোঃ রাকিবুল ইসলাম। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান, শাখা প্রধানসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: