বেনাপোল ৫টি বাংলাদেশী পাসপোর্টসহ ভারতীয় নাগরিক আটক

প্রকাশিত: ২৮ জুন ২০২২, ০৮:৫৬ পিএম

বেনাপোল বিদেশী ভিসা লাগানো অবস্থায় ৫টি বাংলাদেশী পাসপোর্ট সহ ইউসুফ আলী শেখ নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। সোমবার (২৭ জুন) সন্ধ্যায় প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তার ব্যাগ থেকে অনেক গুলো কসমেটিক্স ও থ্রিপিস উদ্ধার করা হয়।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল সায়েদ মিনহাজ সিদ্দিকী জানান, বেনাপোল প্যাসেঞ্জার টার্মিনালের সামনে রাস্তার উপর একজন ব্যক্তিকে দেখতে পাই এবং উক্ত ব্যক্তির গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে তল্লাশীকালে তার সাথে থাকা ২টি ব্যাগের মধ্যে ৫টি বাংলাদেশী পাসপোর্ট, ১৬২ টি বিভিন্ন প্রকার কসমেটিক্স এবং ভারতীয় অন্যান্য মালামাল সামগ্রীসহ তাকে আটক করা হয়। আটককৃত ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ থানার বাষান পোতা গ্রামের আমিন শেখের পুত্র।

আটককৃত ভারতীয় নাগরিক ইউসুফ আলী শেখকে ভারতীয় বিভিন্ন পন্য ও ৫টি বাংলাদেশী পাসপোর্ট সহ বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করেছে বিজিবি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: