প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ গোলাম রব্বানী

খুলনা প্রতিনিধি

খুলনায় মাদকসহ চার পুলিশ সদস্য গ্রেপ্তার

   
প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, ৩ জুলাই ২০২২

ছবিঃ সংগ্রহীত

খুলনার দুইটি পৃথক থানা এলাকা থেকে মাদকসহ চার পু‌লিশ সদস্যকে গ্রেপ্তার করেছে নগর ডিবি। নগরীর দৌলতপুর ও সোনাডাঙ্গা থানায় মাদক আইনে তাদের চারজনের বিরুদ্ধে পু‌লিশ বাদী হয়ে মামলা দায়ের করে। দৌলতপুর থানা থেকে তথ্য মিললে মেলে‌নি সোনাডাঙ্গা থানা থেকে। তথ্য নিয়ে রী‌তিমতো লুকোচু‌রি করে সোনাডাঙ্গা থানা পু‌লিশ।

দৌলতপুর থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম মামলার বিষয়‌টি নি‌শ্চিত করেছেন। তি‌নি বলেন, পু‌লিশ সদস্য আ‌শিকুর রহমান ও গিয়াস উ‌দ্দিন দুইজন পু‌লিশ লাইনে কর্মরত ছিলেন। বর্তমানে তারা সম‌য়িক বরখাস্ত রয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে দৌলতপুর রেহানা ফি‌লিং স্টেশনে সংলগ্ন শহীদু‌ল স্টোরের পাশ থেকে তাদের দেহ তল্লাশী করে নগর ডি‌বি পু‌লিশ ৪০ পিছ ইয়াবা উদ্ধার করে। তারা সেখানে মাদক বি‌ক্রির উ‌দ্দেশ্যে অবস্থান কর‌ছিলেন বলে ডি‌বি পু‌লিশ জানায়। শ‌নিবার ডি‌বির এস আই বিধাননচন্দ্র রায় বাদী হয়ে তাদের দুইজনকে আসা‌মি করে থানায় মামলা দায়ের করেন, যার নং ৫।

অপর‌দিকে সোনাডাঙ্গা ইসলামীয়া কলেজ রোড থেকে অপর দুইজন পু‌লিশ সদস্য গ্রেপ্তার হলেও থানা পু‌লিশ তথ্য দিতে গিয়ে লুকোচু‌রি করে। ওই থানার অ‌ফিসার ইনচার্জ (তদন্ত) না‌হিদ মৃধা নি‌শ্চিত করে বলতে পারে‌নি যে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা পু‌লিশ সদস্য। তথ্য দিতে গিয়ে করেন তাল বাহানা।

এদিকে ডি‌বি পু‌লিশ প‌রিদর্শক তপন সিংহ গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা পু‌লিশ সদস্য বলে নি‌শ্চিত করেছেন। তি‌নি বলেন, তাদের চার জনের বিরুদ্ধে সোনাডাঙ্গা ও দৌলতপুর থানায় ডি‌বি পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: