মুরগির ট্রাক ও মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: ০৪ জুলাই ২০২২, ০১:২২ পিএম

ময়মনসিংহের সদরে মুরগির ট্রাক ও মাহিন্দ্রার সংঘর্ষে দুইজন মারা গেছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। রবিবার (৩ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে ময়মনসিংহ কিশোরগঞ্জ আন্চলিক মহাসড়কের তৈয়ব আলীর হ্যাচারীর সামনে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী সরকার বাড়ির গিয়াস উদ্দিনের ছেলে হারুনুর রশীদ (৩৫) ও অপরজনের পরিচয় এখনো জানা যায়নি। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ আক্তারুজ্জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলন, এই ঘটনায় আহত ৫ জনকে হাসপাতালে আনা হলে রাত ১১ টার দিকে হারুনুর রশিদ নামে একজন মারা যায়। পরে রাত দুইটার দিকে আরও একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তবে, এখনো তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।এবিষয়ে কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন গণমাধ্যমকে বলেন, মাহিন্দ্রা গাড়িটি যাত্রী নিয়ে শম্ভুগঞ্জের দিকে আসছিল। পথিমধ্যে ময়মনসিংহ কিশোরগঞ্জ সড়কের সদরের পুলিয়ামারী তৈয়ব আলী ফিসারীর সামনে আসতেই কিশোরগঞ্জগামী খালি মুরগির ট্রাকের সাথে মাহিন্দ্রার সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় মাহিন্দ্রাকে ধাক্কা দিয়ে প্রায় ৫০ মিটার পিছনে এনে ট্রাকটি এক দোকানে ঢুকিয়ে দেয়। এতে মাহিন্দ্রার ৫ যাত্রী আহত হয়। পরে আহতের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দু'জন মারা যায়। এই ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাক ও মাহিন্দ্রা জব্দ করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: