হেলিকপ্টারের কাছে কালো বেলুন, মোদির নিরাপত্তা নিয়ে শঙ্কা

প্রকাশিত: ০৪ জুলাই ২০২২, ১০:০২ পিএম

সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তা নিয়ে শঙ্কা সৃষ্টি হয়েছে।আজ সোমবার (৪ জুলাই) হায়দরাবাদ থেকে একটি বিশেষ বিমানে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াদাতে যান।এরপর বিজয়ওয়াদার জ্ঞান্নাভারাম বিমানবন্দর থেকে হেলিকপ্টার যোগে বিমাভারামের উদ্দেশে রওনা দেন তিনি।

তবে মোদির হেলিকপ্টার বিমান বন্দর থেকে ছাড়ার কিছু পরই হেলিকপ্টারের আশপাশে কালো বেলুন উড়তে দেখা যায়।আর এমন ঘটনার পর মোদির নিরাপত্তা নিয়ে শঙ্কা তৈরি হয়।নরেন্দ্র মোদি যে বিমানবন্দরে অবতরণ করেন সেখানে দেশটির বিরোধী দল কংগ্রেসের কিছু সদস্য তার বিরুদ্ধে বিক্ষোভ করছিল।তাদের হাতে প্ল্যাকার্ড ও কালো বেলুন ছিল।কংগ্রেসের পক্ষ থেকে নেতা-কর্মীদের বলা হয়েছে মোদি যেখানে যাবেন সেখানেই যেন তাকে কালো বেলুন দেখানো হয়।

এদিকে এই ঘটনার পরে  মোদির হেলিকপ্টারকে উদ্দেশ্য করে কালো বেলুন উড়ানোয় ও প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য হুমকি হওয়ার কারণে এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, মোদির হেলিকপ্টার বিমানবন্দর ছাড়ার পর পাশের একটি উঁচু ভবনে ওঠে দুইজন ব্যক্তি বেলুনগুলো আকাশে ছেড়ে দেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: