আজই শেষ রেলের অগ্রিম টিকিট বিক্রি

প্রকাশিত: ০৫ জুলাই ২০২২, ০৯:৪৯ এএম

আজই শেষ হচ্ছে রেলের অগ্রিম টিকিট বিক্রি। আজ দেয়া হবে ৯ তারিখের টিকিট। টিকিট পেতে গতকাল থেকেই কমলাপুরে ভিড় করছেন প্রত্যাশীরা। একটি টিকিটের জন্য ১৪ ঘণ্টাও লাইনে দাঁড়িয়ে ছিল শত শত মানুষ। সারা রাত অপেক্ষা করেছে এমন সংখ্যা হাজারের বেশি। আজ অগ্রিম টিকিট বিক্রির শেষ দিন। আজ বিক্রি হবে ঈদের আগের দিন অর্থাৎ শনিবারের টিকিট।

সিরিয়াল এগিয়ে রাখতে অসংখ্য মানুষ রাত কাটিয়েছেন কাউন্টারের সামনেই। তাদের অভিযোগ, কর্তৃপক্ষের সঠিক পদক্ষেপের অভাবে দুর্ভোগ পোহাতে হচ্ছে। রেলের অ্যাপে আর্ধেক টিকিট বিক্রির কথা থাকলেও সার্ভারে ঢুকতে পারছেন না তারা। একারণেই স্টেশনে রাত কাটাতে হয়েছে তাদের।

টিকিটের জন্য কমলাপুরে ভোরে লাইনে দাঁড়িয়েছিলেন রেজওয়ানুল হক। পরিবারের সদস্যদের নিয়ে ট্রেনে বাড়ি যেতে চেয়ে ছিলেন, কিন্তু সেই আশা আর পূর্ণ হলো না তাঁর। রেজওয়ানুল বলেন, আমি স্টেশনে এসে দেখি হাজার হাজার মানুষ লাইনে দাঁড়িয়ে আছে। তখনই বুঝে ছিলাম আমার আর টিকিট পাওয়া হবে না। তার পরও লাইনে দাঁড়াই। কাউন্টার থেকে আমি তখনো অনেক দূরে, ঘোষণা এলো টিকিট শেষ।

উল্লেখ্য, আগামী ১১ জুলাইয়ের ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ৭ই জুলাই, ১২ জুলাইয়ের টিকিট ৮ জুলাই, ১৩ জুলাইয়ের টিকিট ৯ জুলাই এবং ১৪ ও ১৫ জুলাইয়ের টিকিট বিক্রি করা হবে ১১ জুলাই। অনলাইন টিকিটের অর্ধেক ওয়েবসাইটে এবং অর্ধেক অ্যাপে বিক্রি করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: