ঈদ যাত্রার প্রথম ট্রেন ছাড়ল কিছুটা দেরিতে

প্রকাশিত: ০৫ জুলাই ২০২২, ১২:১২ পিএম

ট্রেনে ঈদযাত্রার প্রথম দিন আজ। তবে প্রথম দিনেই শিডিউল বিপর্যয়ের পড়েছেন রেলের যাত্রীরা। ঢাকা থেকে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস মঙ্গলবার (৫ জুলাই) সকাল ৬টায় কমলাপুর থেকে ছাড়ার কথা থাকলেও সেটি ছাড়ে দেড় ঘণ্টা পর, সকাল ৭টা ৩০ মিনিটে। ট্রেনটি কমলাপুর আসে সকাল ৬টা ২০ মিনিটে।

এদিন নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি যাবে নীলফামারীর চিলাহাটি। ট্রেনটি ৬টা ৪০ মিনিটে ছাড়ার কথা থাকলেও ১ ঘণ্টা দেরিতে কমলাপুর রেলস্টেশন ছেড়ে যায়। নীলফামারীর সৈয়দপুরে যাওয়ার জন্য অপেক্ষা করা এক যাত্রী জানান, ট্রেনটি ৬টা ৩৪মিনিটে ছাড়ার কথা থাকলেও ১ ঘণ্টা দেরি করেছে। জামালপুরের দেওয়ানগঞ্জ বাজারগামী তিস্তা এক্সপ্রেস ট্রেনটি সাড়ে ৭টায় ছাড়ার কথা থাকলেও ৭টা ৫৫ মিনিটে স্টেশনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে যাত্রীদের।

আজ সকাল ৮টার আগে প্লাটফর্মগুলো ফাঁকাই ছিল। স্বাভাবিক ঈদের মতোই পরিবেশ লক্ষ্য করা গেছে। ঈদ যাত্রার বাড়তি চাপ ছিল না মানুষের। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শেষ দিনের মতো ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে আজ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: