চমেক হাসপাতালের গোলচত্বর থেকে নবজাতকের লাশ উদ্ধার

প্রকাশিত: ০৮ জুলাই ২০২২, ০৮:০৬ পিএম

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের অগ্রণী ব্যাংকের সামনে থেকে অজ্ঞাতনামা এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টায়  পলিথিনে মোড়ানো অবস্থায় এই মরদেহ উদ্ধার করা হয়। নবজাতকের সম্ভাব্য বয়স এক দিন।

আজ শুক্রবার (৮ জুলাই)  পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, চমেক হাসপাতালের গোল চত্বরের পাশে অগ্রণী ব্যাংকের সামনে বৃহস্পতিবার মধ্য রাতে পলিথিনে মোড়ানো অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করা হয়। এক পথচারী পলিথিনে মোড়ানো নবজাতককে উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। তিনি আরো বলেন, নবজাতকটিকে কারা ফেলে রেখে গেছে তা বের করার চেষ্টা চলছে। এজন্য সংগ্রহ করা হচ্ছে সিসিটিভির ফুটেজও। যাবতীয় বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

নবজাতকের লাশ উদ্ধার করা আমির হোসাইন বলেন, রাতে মেডিকেল থেকে বের হবার সময় হঠাৎ করে কালো পলিথিনে মোড়ানো কিছু একটা নিয়ে দুটি কুকুর টানাটানি করতে দেখি। কিছুটা কাছে গিয়ে দেখি পলিথিনের ভিতর এক নবজাতক। সাথেসাথেই নবজাতকটি উদ্ধার করে আমি হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। তবে চিকিৎসকরা নবজাতকটিকে মৃত ঘোষণা করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: