বাস সিএনজি'র সংঘর্ষে প্রাণ গেল বাবা ছেলের, আহত ৬

প্রকাশিত: ০৯ জুলাই ২০২২, ০৪:৩৩ পিএম

ময়মনসিংহের মুক্তাগাছায় বাস সিএনজি সংঘর্ষে বাবা ছেলের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। নিহতরা হলেন, জামালপুর সদর উপজেলার গুদাশিমলা এলাকার আলাল উদ্দিনের ছেলে সোহেল মিয়া ও তার দেড় বছরের শিশু সন্তান মোহাম্মদ আলী। শনিবার (৯ জুলাই) সকাল ১১ টার দিকে ময়মনসিংহ জামালপুরের সড়কের তেঘরিয়া খান টিম্বার এন্ড স-মিলের সামনে এই দুর্ঘটনাঘটে। মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ময়মনসিংহ থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রী সিএনজি মুক্তাগাছার তেঘরিয়া খান টিম্বার এন্ড স-মিলের সামনে যেতেই জামালপুর থেকে ছেড়ে আসা রংধনু এক্সপ্রেস নামক বাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে সিএনজিটি দুমরে মুচরে ৬ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে সোহেল মিয়া ও তার শিশু সন্তান মোহাম্মদ আলীর মৃত্যু হয়।

ওসি মাহমুদুল হাসান আরও বলেন, অপর আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও সিএনজি জব্দ করা হয়েছে। তবে, বাস চালক পালিয়ে গেছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: