দীর্ঘ ১৪ বছর ধরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নামে কোরবানি

প্রকাশিত: ১১ জুলাই ২০২২, ১০:২৮ পিএম

দীর্ঘ ১৪ বছর ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি করে আসছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন। এরই ধারাবাহিকতায় ঈদের দ্বিতীয় দিন সোমবার সকালে নিজ বাড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের নামে ১টি গরু কোরবানি করেন।

জানা গেছে, নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার বাগুডাঙ্গা গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেনের ছেলে কাজী সরোয়ার হোসেন ছাত্রজীবনে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শে অনুপ্রানীত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে হাতেখড়ি। বর্তমানে যুবলীগের কেন্দ্রীয় কমিটির আর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য তিনি।

কাজী সরোয়ার হোসেন বলেন, ২০০৯ সাল থেকে আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে একটি গরু কোরবানি করে আসছি। বঙ্গবন্ধুর পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসার জায়গা থেকে আমি এ কাজ করে আসছি। এ বছর কোরবানীর মাংস কালিয়া উপজেলা ও নড়াগাতী থানাধীন দলীয় বিভিন্ন সংগঠনের নেতা কর্মীদের বাড়িতে পৌঁছে দেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, কালিয়া পৌরসভার মেয়র মো. ওয়াহিদুজ্জামান হীরা, নড়াগাতি থানা আ.লীগের সভাপতি সালাউদ্দিন বশির, উপজেলা সহকারি মুক্তিযোদ্ধা কমান্ডার হিরু মিয়া শেখসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্হিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: