ফরিদপুরের ভাঙ্গায় বিকাশ ও নগদ প্রতারক চক্রের ৭ সদস্য আটক

প্রকাশিত: ১৬ জুলাই ২০২২, ০৬:০১ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় বিকাশ ও নগদ প্রতারক চক্রের সক্রিয় ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছে থেকে বিকাশ-নগদের প্রতারণার কাজে ব্যবহৃত ৭টি মোবাইল ফোন ও ১৭টি সিম উদ্ধার করা হয়। আজ শনিবার ১৬(জুলাই) দুপুরে ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিনগত রাত ১০টার দিকে উপজেলার কালামৃধা ইউনিয়নের দেওরা নামক এলাকার একটি বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় বিকাশ-নগদের প্রতারণার কাজে ব্যবহৃত ৭টি মোবাইল ফোন ১৭টি সিমসহ ৭ জন প্রতারককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দেওড়া গ্রামের সম্রাট ওরফে সমে মাতুব্বরের পুত্র জুয়েল মাতুব্বর (৩২), একই গ্রামের লুৎফর মাতুব্বরের পত্র মুরছালিন মাতুব্বর (২৪), হাবিবুর রহমান মাতুব্বরের পুত্র সুজন মাতুব্বর (২৩), ভাঙ্গা উপজেলার সোনামুখীরচর গ্রামের কালা তুলকাদারের পুত্র হিমেল তালুকদার (২৫), একই গ্রামের মোতালেব শেখের পুত্র ঠান্ডু শেখ (৩০), রোকন শেখের পুত্র সোহাগ শেখ (২৬) ও উত্তম মালোর পুত্র গৌতম মালো (৩৩)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাকিবুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে এসআই মো. সোহেল রানা বাদী হয়ে সংশ্লিষ্ট ধারায় ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: