'আমেরিকায় যখন হাহাকার, দেশে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ার'

প্রকাশিত: ১৬ জুলাই ২০২২, ০৬:১৩ পিএম

আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ ও করোনা মহামারীর মতো সংকটে টালমাটাল সারাবিশ্ব। যেখানে আমেরিকার মতো দেশেও চলছে হাহাকার, সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের পালে জোয়ার এসেছে। সকল বৈশ্বিক সংকট মোকাবিলা করেও দেশে পদ্মা সেতুর মতো মেগা প্রকল্প বাস্তবায়ন সম্পন্ন ও বেশ কিছু প্রকল্পের কাজ চলমান রয়েছে। শেখ হাসিনার প্রতি দেশের মানুষের আস্থা ও সমর্থন অব্যাহত থাকায় জাতীয় ও বৈশ্বিক বিপর্যয় মোকাবিলা করা সম্ভব হয়েছে।

আজ শনিবার দুপুরে নাটোর জেলা আওয়ামী লীগের উদ‍্যোগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারা মুক্তি দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় বক্তৃতাকালে এসব কথা বলেন এস এম কামাল হোসেন। এস এম কামাল বলেন, শেখ হাসিনা ব্যক্তিস্বার্থের উর্ধ্বে দেশের স্বার্থকে সবসময় বড় করে দেখেছেন। ২০০১ সালের নির্বাচনে দেশের স্বার্থকে বড় করে দেখতে গিয়ে তিনি প্রধানমন্ত্রী হতে পারেননি। মার্কিন যুক্তরাষ্ট্র ও ভারত গ্যাস নেবার বিনিময়ে শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী করতে চেয়েছিল। কিন্ত তিনি তাতে রাজী না হওয়ায় সে সুযোগ নিয়ে বিএনপি ক্ষমতায় আসে।

আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক আরো বলেন, আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবিলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। জনগনই শেখ হাসিনার শক্তি। তাই বিএনপির হুংকারে আমরা সামান্যও ভীত নই। বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিলে রাজনীতি থেকে প্রকৃতির নিয়মেই বিলীন হয়ে যাবে।

জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে এসময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত নারী সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি সিরাজুল ইসলাম, আহাদ আলী সরকার, নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি, সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মালেক শেখ প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: