প্রধানমন্ত্রীকে কটূক্তির মামলায় বিএনপি নেত্রী কারাগারে

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২, ০৪:৫৪ পিএম

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির ঘটনায় দায়ের করা মামলায় বগুড়ার মহিলাদল নেত্রী সুরাইয়া জেরিন রনিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (১৭ জুলাই) দুপুরে ঐ মামলায় আদালতে হাজিরা দিতে গেলে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার এই আদেশ দেন। এ তথ্য নিশ্চিত করেছেন সরকার পক্ষের আইনজীবী (পিপি) অ্যাডভোকেট আব্দুল মতিন।

তিনি বলেন, আজ বগুড়ার দায়রা জজ আদালতে শুনানির দিন ধার্য ছিল। জেরিন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেছিলেন। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। তাকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।

এর আগে চলতি বছরের ২৮ মে (শুক্রবার) গাবতলী উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্পর্কে আপত্তিকর বক্তব্য দেন বগুড়া মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও গাবতলী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া জেরিন রনি। পরদিন শনিবার আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি বাদী হয়ে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে মামলা দায়ের করেন গাবতলী থানায়। এ মামলায় উচ্চ আদালত থেকে জামিন নেন সুরাইয়া।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: