ভুমি অধিগ্রহনকৃত ক্ষতিগ্রস্থদের সঠিক মূল্যের দাবিতে সিরাজগঞ্জে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১৮ জুলাই ২০২২, ০২:৪৫ পিএম

সিরাজগঞ্জে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় প্রস্তাবিত ইন্টারচেঞ্জ নির্মানের জন্য অধিগ্রহনকৃত জমির মালিকদের জমির সঠিকমুল্যে প্রদান এবং সকল স্থাপনার মুল্যে নির্ধারনের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ক্ষতিগ্রস্থ জমির মালিক ও ব্যবসায়ীদের স্বার্থরক্ষা কমিটি। সোমবার (১৮ জুলাই) সকালে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মিল্কভিটার সাবেক চেয়ারম্যান ও হাটিকুমরুল ক্ষতিগ্রস্থ ভুমির মালিক ও ব্যবসায়ীদের স্বার্থরক্ষা কমিটির যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক। এ সময় কমিটির যুগ্ম আহবায়ক এম এ আল বাকী, মিজানুর রহমান বিএসসি এবং সদস্য সচিব মোস্তাফিজুর রহমান মুকুল উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে অধিগ্রহনকৃত জমির উপর নির্মিত স্থাবর সম্পত্তির নিরপেক্ষ যৌথ তদন্তের মাধ্যমে তালিকা প্রণায়ন, ক্ষতিগ্রস্থদের প্রতিনিধি নিয়ে কমিটি গঠন করে জমির সঠিক মুল্যায়ন ও বাস্তবায়ন এবং গণপুর্ত বিভাগ থেকে ২০২২ সালে প্রকাশিত রেট সিডিউলের মাধ্যমে অবকাঠামোর মূল্য নির্ধারন করার দাবী জানান। সংবাদ সম্মেলনে অধিগ্রহনকৃত জমির ক্ষতিগ্রস্থ দুই শতাধিক মালিক উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: