অস্ত্র হাতে ভাইরাল সেই যুবলীগ নেতা কারাগারে

প্রকাশিত: ১৮ জুলাই ২০২২, ০৭:৩১ পিএম

অস্ত্র হাতে ভাইরাল হওয়া কুমিল্লার যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (১৮ জুলাই) দুপুরে কুমিল্লা যুগ্ম দায়রা জজ আদালতের বিচারক সমরেশ শীল তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রবিবার (১৭ জুলাই) রাতে রাজধানীর বনানী থেকে গ্রেফতার করে চৌদ্দগ্রাম থানার পুলিশ তাকে আটক করে।বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা আদালত পুলিশের পরিদর্শক মুজিবুর রহমান।

মুজিবুর রহমান বলেন, যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলের বিরুদ্ধে চেক জালিয়াতির তিনটি মামলায় সোমবার দুপুরে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এর আগে চৌদ্দগ্রাম থানা পুলিশ তাকে আদালতে তুললে জামিন চান তার আইনজীবী।

প্রসঙ্গত, গত ১৪ জুলাই বিকেলে দলীয় কোন্দলের কারণে শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদারের ওপর হামলা চালান চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়ন যুবলীগ নেতা কামরুজ্জামান জুয়েল। হামলার পর তার অস্ত্র হাতে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরে জুয়েল তার স্ত্রী ফারজানা হককে দিয়ে শুক্রবার (১৫ জুলাই) রাত ১০টার দিকে অস্ত্রটি চৌদ্দগ্রাম থানায় থানায় জমা দেন। রোববার রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: