প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে পল্লী বিদ্যুৎ কর্মকর্তা হাওরের পানিতে ডুবে নিখোঁজ

   
প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, ১৮ জুলাই ২০২২

ছবি - সংগৃহীত

কিশোরগঞ্জে মিঠামইন উপজেলার পল্লী বিদ্যুৎ অফিসের সুপারভাইজার মো. হুসাইন (৩৫) মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়েছে। সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কের দ্বিতীয় সেতুর কাছে জাল ‍দিয়ে মাছ ধরতে গিয়ে তিনি নিখোঁজ হন।নিখোঁজ মো. হুসাইন নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চর জব্বার ইউনিয়নের চর হাসান গ্রামের নুর মোহাম্মদের ছেলে। ঘটনাস্থলে মিঠামইন নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তাগণ রয়েছেন। তারা বিভিন্ন দিকে খোঁজাখুজি করছেন। মিঠামইন নৌ-পুলিশের কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

জানা যায়, সোমবার (১৮ জুলাই) বিকালে মিঠামইন পল্লী বিদ্যুৎ এর সুপারভাইজার মো. হুসাইন ঝাঁকি জাল দিয়ে মাছ ধরার জন্য অলওয়েদার সড়কের অষ্টগ্রাম রোডে দ্বিতীয় সেতুর নিকটে যান। সেখানে জাল ফেলতে গিয়ে তিনি পানিতে পড়ে নিখোঁজ হন। পুলিশ ও স্থানীয়রা হাওরে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করছেন। ঘটনাস্থলে পানির প্রবল চাপ রয়েছে। অন্যদিকে কিশোরগঞ্জে বেড়াতে গিয়ে নৌকাডুবির ঘটনায় উম্মে আমিমা আক্তার জুয়েনা (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয় লিন্ডা (১৮) নামের আরেক শিক্ষার্থী। শনিবার (১৬ জুলাই) কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল রৌহার বিলে এ দুর্ঘটনাটি ঘটে। উম্মে আমিমা আক্তার জুয়েনা কিশোরগঞ্জ জেলা শহরের সৈয়দ আশরাফুল ইসলাম পৌর মহিলা কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী এবং শহরের হয়বতনগর ছলাপাড়া এলাকার মো. হোসেন এর মেয়ে।

পারিবারিক সূত্র জানায়, জুয়েনা আত্মীয়-স্বজনের সাথে কিশোরগঞ্জ সদরের যশোদল বড়খালপাড় এলাকায় মামার বিয়েতে যায়। শনিবার (১৬ জুলাই) পাশ্ববর্তী রৌহার বিলে ৮ সহপাঠির সঙ্গে সে নৌকায় করে বেড়াতে বের হয়। নৌকাটি অনেক দূর যাবার পর নৌকার তলদেশে ছিদ্র থাকায় দ্রুত পানি ওঠতে শুরু করে। ফলে তীরে ফেরার আগেই নৌকাটি পানিতে ডুবে যায়। এ সময় অন্যেরা সাঁতরে তীরে উঠতে পারলেও সাঁতার না জানা জুয়েনা তলিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর আজ বেলা সাড়ে ১১টার দিকে এলাকাবাসী জুয়েনার নিথর দেহ উদ্ধার করে। দ্রুত জুয়েনাকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদিকে এ ঘটনায় আহত লিন্ডা বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা স্থিতিশীল রয়েছে আত্মীয়স্বজনেরা জানিয়েছেন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: