প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

বিয়ের ছয় দিন পরেই হাওরে ডুবে প্রাণ গেল হোসেন হিমেলের

   
প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, ১৯ জুলাই ২০২২

মিঠামইন পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা হোসেন হিমেল (২৫) নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়। মাত্র সাত দিন আগে বিয়ে করেছিলেন তিনি। মাছ ধরতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ তিনি।

জানা যায়, হিমেলে নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরহাসান গ্রামের নূর হোসেনের ছেলে। গত ১৩ জুলাই বিয়ে করেন হিমেল। এর চারদিন পর রোববার কর্মস্থল কিশোরগঞ্জের মিঠামইন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে যোগ দেন তিনি। পরেরদিনই অর্থাৎ সোমবার বিকালে ঝাঁকি জাল দিয়ে হাওরে মাছ ধরতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ হন তিনি।

হিমেলের নিখোঁজের খবর পেয়ে মিঠামইন নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে। পরে রাত ১১টায় কিশোরগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে যায়। রাতে প্রবল পানির চাপের কারণে উদ্ধার তৎপরতা বন্ধ ছিল। মঙ্গলবার ভোর থেকে আবারও হিমেলকে উদ্ধারে তৎপরতা শুরু হয়। এক পর্যায়ে বেলা সাড়ে ১২টার দিকে সেতুর কাছে বক্স কালভার্ট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মো. হোসেন হিমেল সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর হিসেবে মিঠামইন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে কর্মরত ছিলেন। তিনি নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরহাসান গ্রামের নূর হোসেনের ছেলে। তার এই মর্মান্তিক মৃত্যুতে জেলার গোটা হাওরাঞ্চলে শোকের ছায়া নেমে এসেছে।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: