প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা

   
প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, ১৯ জুলাই ২০২২

কিশোরগঞ্জে পরমা আক্তার (১৭) নামে এক কলেজ ছাত্রী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। আজ মঙ্গলবার (১৯ জুলাই) বিকেলে কিশোরগঞ্জ জেলা শহরের গাইটাল পেট্রলপাম্প সংলগ্ন বাসা থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত পরমা আক্তার কিশোরগঞ্জ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার রায়হান কবির ও গচিহাটা কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মাহফুজা আক্তারের মেয়ে। সে কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রায়হান কবির ও মাহফুজা আক্তার পেশাগত কাজে মঙ্গলবার (১৯ জুলাই) সকালে নিজ নিজ কর্মস্থলে চলে যান। এ সুযোগে ফাঁকা বাসায় পরমা আক্তার বাসার সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসি নেয়। প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে পরিবারকে জানালে পিতা রায়হান কবির বাসায় ছুটে গিয়ে মেয়েকে ফাঁসি থেকে নামিয়ে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মাদ দাউদ জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: