প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

যৌতুকের জন্য স্ত্রী’কে পিটিয়ে হত্যা মামলায় স্বামী গ্রেফতার

   
প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, ২০ জুলাই ২০২২

ছবি: প্রতিনিধি

ময়মনসিংহে যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যা মামলায় মো:আল আমিন (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪ ।গ্রেপ্তারকৃত মোঃআল আমিন জেলার পাগলা থানার অন্তর্গত টাংগাবর ইউনিয়নের ছাপিলা গ্রামের মোঃমফিজ উদ্দিনের ছেলে।

বুধবার (২০ জুলাই) দুপুরে র‍্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য গণমাধ্যমকে জানানো হয়। এর আগে সোমবার (১৯ জুন) দ্বিবাগত রাত ৩ টার দিকে গাজীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এবিষয়ে র‍্যাব-১৪’র সহকারী পরিচালক (স্কোয়াড কমান্ডার) মোঃ আনোয়ার হোসেন বলেন, তিন বছর আগে পাগলা থানা এলাকার বীরই গ্রামের মোঃ রিটন মিয়ার মেয়ে মুসলিমা খাতুনের (২৪) সাথে একই থানা এলাকার থানার টাংগাবর ইউনিয়নের ছাপিলা গ্রামের মোঃ মফিজ উদ্দিনের ছেলেআল আমিনের সাথে বিয়ে হয়। বিয়ের এক বছর পর তাদের ঘরে আরাফাত নামে এক ছেলে সন্তানের জন্ম হয়।

তিনি বলেন, এরপরই থেকেই যৌতুকের জন্য মুসলিমার উপর নির্যাতন শুরু হয়। এরই জেরে গত ২৪ জুন আবারও আল আমিন যৌতুকের জন্য মুসলিমার উপর নির্যাতন শুরু করে। এসময় আল আমিন লাঠি দিয়ে পিটিয়ে মুসলিমাকে গুরুতর আহত করে ঘরের ভেতর ফেলে রাখে। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে ঘরের ভিতরেই মারা যায় মুসলিমা।

এই ঘটনায় গত ২৫ জুন নিহতের মা রোকেয়া খাতুন আল আমিনসহ তিন জনকে আসামী করে গাগলা থানায় মামলা দায়ের করেন। মামলার তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে আল আমিনকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪। গ্রেপ্তারকৃত আল আমিনকে পাগলা থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: