প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

নিখোঁজের তিনদিন পর হত্যা মামলার আসামির মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, ২০ জুলাই ২০২২

পাবনার সাঁথিয়ায় নিখোঁজের তিনদিন পর ডোবা থেকে রাজা প্রামানিক (৫০) নামে হত্যা মামলার এক আসামির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ জুলাই) দুপুরে উপজেলার কাশিনাথপুর বড়াট গ্রামের পানি উন্নয়ন বোর্ডের সেচ খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাজা প্রামানিক (৫০) সাঁথিয়া উপজেলার শ্রীধড়কুড়া গ্রামের সিরাজ প্রামানিক ছেলে। তিনি একটি হত্যা মামলার আসামী ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, কাশিনাথপুর বড়াট গ্রামের বেঙ্গল মিটের সামনে মহাসড়কের পাশে ক্যানালে এক মধ্যে বয়সীর মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ক্ষতবিক্ষত মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এলাকাবাসি জানায়, দূর্বৃত্তরা এই ব্যক্তিকে হত্যা করে লাশটি এখানে ফেলে রেখে যায়। তবে পুলিশ জানায়, নিহত রাজা ৩-৪ দিন ধরে নিখোঁজ ছিলেন। পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হতে পারে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: