প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ঈশ্বরগঞ্জে গাঁজাসহ তিন মাদক কারবারী আটক

   
প্রকাশিত: ৮:৫৬ পূর্বাহ্ণ, ২১ জুলাই ২০২২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক কেজি ৩৫০ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। উপজেলার দত্তপাড়া গ্রামের মৃত চানহর আলীর ছেলে নয়ন মিয়ার (৩৭) কাছ থেকে ১ কেজি গাঁজা, দক্ষিণ দত্তপাড়া গ্রামের মো. আবুল কাশেমের ছেলে মো.আশরাফুল আলম আকাশ’র (২৪) কাছ থেকে ৫০গ্রাম গাঁজা এবং রাজিবপুর ইউনিয়নের উজান চর নওপাড়া গ্রামের মৃত আব্দুল হাই মীরের ছেলে মো. আব্দুল আওয়াল মীরের (৪৯) কাছ থেকে ৩শ গ্রাম গাঁজাসহ আটক করে।

বুধবার (২০ জুলাই) সন্ধ্যার পর প্রত্যেককে নিজ নিজ এলাকা থেকে আটক করা হয়। এই ঘটনার পর রাতেই জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘খ’ সার্কেল পরিদর্শক চন্দন গোপাল সুর বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় তিনজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছেন।

চন্দন গোপাল সুর বিডি২৪লাইভকে বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মামলা দায়েরের পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: